Naya Diganta

সুনামগঞ্জে করোনা আক্রান্ত হাজার ছাড়লো

সুনামগঞ্জে করোনা আক্রান্ত হাজার ছাড়লো

সুনামগঞ্জে করোনা সংক্রমণের ৮০ তম দিনে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে আরো ২৫ জনের। সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৪১ জনের নমুনা পরীক্ষায় এই ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

এরমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১২ জন, দিরাই উপজেলার ৪ জন, জগন্নাথপুর উপজেলার ৫ জন, বিশ্বম্ভরপুর উপজেলার ১ জন, ছাতক উপজেলার ১ জন, জামালগঞ্জ উপজেলার ১ জন এবং শাল্লা উপজেলার ১ জন। এরমধ্যে দিয়ে হাজার ছাড়িয়ে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত সংখ্যা পৌঁছালো ১ হাজার ১৫ জনে।

সুনামগঞ্জ সদর উপজেলায় ২৬৬ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৭১ জন, দিরাই উপজেলায় ৪১ জন, ছাতক উপজেলায় ২৬২ জন, দোয়ারাবাজার উপজেলায় ৯২ জন, জগন্নাথপুর উপজেলায় ৮৯ জন, জামালগঞ্জ উপজেলায় ৬৫ জন, শাল্লা উপজেলায় ৩৭ জন, ধর্মপাশা উপজেলায় ১৯ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ৩৬ জন, তাহিরপুর উপজেলায় ৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ্য হয়েছেন ৪৫৯ জন।

বুধবার রাতে জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুনামগঞ্জে নতুন করে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৭ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন ১ জন, ৮ জন কে আইসোলেসনে নেয়া হয়েছে, ৯১ জন কোয়ারেন্টাইন ও আইসোলেসন থেকে ছাড়পত্র পেয়েছেন, সুস্থ হয়েছেন ৪৮ জন। এ রির্পোট লিখ পর্যন্ত ৬০৬০ জন মোট হোম কোয়ারেন্টাইনে আছেন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৭ জন, ৯৯০ জন আইসোলেসনে আছেন, ৬২৪৮ জন কোয়ারেন্টাইন ও আইসোলেসন থেকে ছাড়পত্র পেয়েছেন