২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সন্তান আগমনের আগেই দীপিকা-রণবীরের সংসারে ভাঙন!

বিয়ের দিন রণবীর-দীপিকা - ফাইল ছবি

সেপ্টেম্বরেই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। দিন কয়েক আগে পর্যন্ত শুটিং চালিয়ে গিয়েছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহম ৩’ ছবিতে মহিলা পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এই মুহূর্তে তিনি না কি স্বামীর সাথে ‘বেবিমুন’- রয়েছেন। কিন্তু তার মাঝেই কি এমন হলো যে বিয়ের সমস্ত ছবি সমাজমাধ্যমের পাতা থেকে মুছে দিলেন রণবীর।

পাঁচ বছরের দাম্পত্য, বিয়ের আগে বছর ছয়েকের প্রেম। ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড তারকা দীপিকা-রণবীর। সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাদের। বিয়ের পর নিজেদের সমাজমাধ্যমে বিয়ের ছবিও ভাগ করে নিয়েছিলেন তারা। এই মুহূর্তে দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন যুগলে। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তবে কি সন্তান আগমনের আগেই মনোমালিন্য হলো তাদের?

এ বছর ‘মেট গালা’য় অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। খানিকটা প্রচারের আলো থেকে দূরে। চর্চায় নেই দীপিকার সাজ-পোশাক সেই জায়গায় এ বছর ‘মেট গালা’য় নজর কেড়েছেন আলিয়া। নিন্দকের বলছেন, প্রচারের থাকার জন্য এমনটা করেছেন অভিনেতা। অতীতে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়ের সময়ও নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। ওই সময় অনেকেই বলেছিলেন, নিরাপত্তাহীনতায় ভুগছেন দীপিকা। তবে কি এবার তেমনই কিছু কৌশল করলেন ‘দীপবীর’ জুটি! না কি নেপথ্যে রয়েছে অন্য কোনো কারণ, সময় বলবে।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল