২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গজারিয়ায় ভোটকেন্দ্রের পুলিশের ওপর হামলা, আহত ২ পুলিশ

গজারিয়ায় ভোটকেন্দ্রের পুলিশের ওপর হামলা, আহত ২ পুলিশ - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভোটকেন্দ্র দখল করে সিল মারতে না দেয়ায় চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম সমর্থকদের সাথে আইনশৃঙ্খলা বাহিনী ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ সময় ছুড়া ইট পাটকেলে আহত হয়েছে দুই পুলিশ সদস্য।

বুধবার (৮ মে) দুপুর সাড়ে তিনটার দিকে হোসেন্দী উচ্চ বহুমুখী বিদ্যালয় কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।

আহত দুই পুলিশ সদস্য হলো কনস্টেবল শামীম ও সাদ্দাম হোসেন। ভাঙচুর করা হয় পুলিশের একটি গাড়ি।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, ভোটকেন্দ্র দখল করে ব্যালটে সিল মারা এবং ব্যালট ছেড়ার অভিযোগে দুপুর দুইটা থেকে হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে প্রশাসন। দেড় ঘণ্টা পরে সাড়ে ৩টার দিকে ভোট গ্রহণ চালু করা হলে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলামের সমর্থকরা জোরপূর্বক কেন্দ্রে প্রবেশের দখল করার চেষ্টা করে। এ সময় তারা আইনশৃঙ্খলা বাহিনীকে লক্ষ করে শটগানের গুলিবর্ষণ ও ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। হামলাকারীদের ছুড়া ইটের আঘাতে আহত হয় দুই পুলিশ সদস্য। আত্মরক্ষার্থে পুলিশ এবং বিজিবি সদস্যরাও পাল্টা গুলি করে। এ সময়ের রণক্ষেত্রে পরিণত হয় গোটা এলাকা। আতঙ্কিত হয়ে মানুষ দোকানপাট বন্ধ করে এদিক ওদিক ছোটাছুটি করতে থাকে।

বিষয়টি সম্পর্কে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত রয়েছি। যারা পুলিশের ওপর হামলা চালিয়েছে তাদের সমচিত জবাব দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল