২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মণিরামপুরে উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

মণিরামপুরে উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা - নয়া দিগন্ত

যশোরের মণিরামপুর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আমজাদ হোসেন লাভলু আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।

তার প্রাপ্ত ভোট ৫৮ হাজার ৯০৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী প্রভাষক ফারুক হোসেন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৯২৬ ভোট।

অপরদিকে, ভাইস চেয়ারম্যান পদে সন্দীপ কুমার ঘোষ ৪৪ হাজার ৩০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এস এম আব্দুল হক তালা প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৭৮৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. জলি আক্তার কলস প্রতীকে ৪২ হাজার ৭৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমেনা বেগম হাঁস প্রতীকে ২২ হাজার ৪৯৩ ভোট পেয়েছেন।

বুধবার রাত সাড়ে ১১টায় সহকারী নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল