২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মালয়েশিয়ায় কায়েদ ফাউন্ডেশনের ইসলামিক সাংস্কৃতিক সন্ধ্যা

মালয়েশিয়ায় কায়েদ ফাউন্ডেশনের ইসলামিক সাংস্কৃতিক সন্ধ্যা - নয়া দিগন্ত

মালয়েশিয়া কায়েদ ফাউন্ডেশনের উদ্যেগে ইসলামিক সাংস্কৃতিক সন্ধ্যা-২০২৪ ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সন্ধ্যায় হোটেল জি টাওয়ারের বলরুমে এ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ সময় ইসলামিক সংগীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে নিমন্ত্রিত দেশের স্বনামধন্য কলরব ইসলামী শিল্পী গোষ্ঠীর দুই সদস্য এবং ওয়াজ মাহফিলে বক্তব্য রাখেন বাংলাদেশের দুই সম্মানিত আলোচক।

মালয়েশিয়া কায়েদ ফাউন্ডেশনের আহ্বায়ক মো: মঞ্জু খানের সভাপতিত্বে সঞ্চালনা করেন ইব্রাহিম খলিল ও সদস্য সচিব মো: রমজান আলী।

প্রধান অতিথি ছিলেন মাওলানা সাদিকুর রহমান আজহারী, বিশেষ অতিথি ছিলেন মাওলানা কারী আব্দুর রহিম মাদানী। ইসলামী সংঙ্গীত পরিবেশন করেন কলরব শিল্পী গোষ্ঠীর মাওলানা মুফতি সাঈদ আহমাদ এবং মাওলানা বদরুজ্জামান।

কায়েদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড. ফয়জুল হক তার বক্তব্যে বলেন, ‘হযরত কায়েদ সাহেব হুজুর রহ. একজন হক্কানী আলেম, দার্শনিক ও মোজাদ্দেদ ছিলেন। তিনি দলমত নির্বিশেষে সকলের জন্য কাজ করেছেন। মুসলমানদের ঐক্যবদ্ধ জীবন প্রতিষ্ঠার অগ্রনায়ক ছিলেন তিনি।’

মাহফিলে বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটির নেতা মো: মোরাদ হোসেন, মো: রাসেল রানা, মো: খোকন, মো: গোলাম কবির, মো: রাজু, মো: মিজান বেপারী, মো: জহিরুল ইসলাম টিটু, মো: রিয়াজ মাহমুদ, মো: জহিরুল ইসলাম জনি, মো: জাহাঙ্গীর হাওলাদার, মো: হুমাউন, মো: নাসির উদ্দিন, কে এ সবুজ এবং ইকবাল হোসেন, হানিফ মিয়াসহ শত শত মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশী।

ইসলামী সংগীত ও আলোচনা শেষে সমগ্র মুসলিম উম্মাহ এবং ফিলিস্তিনে নির্যাতিত মুসলিমদের ওপর রহমত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা শায়েখ সাদিকুর রহমান আজহারী।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল