০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বিচারকের আসনে জয় চৌধুরী

বিচারকের আসনে জয় চৌধুরী - ছবি: সংগৃহীত

ঢালিউডের এ প্রজন্মের সুদর্শন নায়ক জয় চৌধুরী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

‘এক জবান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে তার যাত্রা শুরু। এক যুগের ক্যারিয়ারে কাজ করেছেন বেশ কিছু সিনেমায়।

নির্বাচনের ব্যস্ততা চুকিয়ে কাজে ফিরলেন জয়। গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান বিটপি (সিকেডিএল) গ্রুপ আয়োজিত নাচ, গান ও একক প্রতিযোগিতায় সমাপনী দিনে প্রধান বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি।

পাঁচ হাজার শ্রমিক থেকে তিন ক্যাটাগরিতে ২০ জনকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে গ্র্যান্ড ফিনালে।

এতে জয় চৌধুরীর সাথে বিচারকের আসনে আরো রয়েছেন চিত্রনায়িকা জাহারা মিতু, চিত্রনায়ক সাঞ্জু জন, সঙ্গীতশিল্পী স্বপ্নীল সজীব এবং গার্মেন্টসটির শুভেচ্ছাদূত রানী চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন মেজর আবদুল আল মামুন, কোম্পানির জি এম সহ অন্য কর্মকর্তারা।

এ প্রসঙ্গে জয় চৌধুরী বলেন, এই আয়োজনে অংশ নিতে পেরে অনেক ভালো লাগছে। কারণ, পুরো বছরজুড়ে গার্মেন্টস কর্মীরা অনেক কষ্ট করে। কাজের পাশাপাশি প্রতিটি মানুষেরই রিফ্রেশের দরকার। তাদের এই আয়োজন কিছুটা হলেও প্রশান্তি মিলবে।

জয় চৌধুরী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘এক পশলা বৃষ্টি’ সিনেমাটি। সম্প্রতি যুক্ত হয়েছেন নতুন আরো একটি সিনেমায়। যা অচিরেই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। এতে তার সহশিল্পী ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাস।


আরো সংবাদ



premium cement
৫ ঘণ্টা পর ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক খাগড়াছড়িতে ৩ উপজেলার ফলাফল ঘোষণা, একটিতে স্থগিত সমুদ্র পথ থেকে হজ কাফেলা যেভাবে বিমান যাত্রায় বিবর্তন হলো নাসিরনগর উপজেলায় প্রথম নারী চেয়ারম্যান রোমা, সরাইলে শের আলম ফিলিস্তিনে গণহত্যা বন্ধ না হলে মুসলিম বিশ্ব বসে থাকবে না : ড. মুহাম্মদ রেজাউল করিম ইউক্রেনের সহায়তায় ব্যবহারের জন্য চুক্তিতে পৌঁছেছে ইইউ আটক করা রুশ সম্পদ আফগানিস্তানে তালেবান গাড়িবহরে বোমা হামলা, নিহত ৩ ইসরাইলকে চূড়ান্ত হুমকি বাইডেনের বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রাফায় ইসরাইলি অভিযান ঠেকাতে 'জরুরি পদক্ষেপ' নেয়ার আহ্বান কাতারের জাতিসঙ্ঘে ফিলিস্তিনি রাষ্ট্রের মর্যাদা বাড়ছে

সকল