২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মাগুরা সদরে ওসমান, শ্রীপুরে রাজন নির্বাচিত

রানা আমীর ওসমান ও শরিয়ত উল্লাহ রাজন - ছবি : সংগৃহীত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মাগুরা সদরে রানা আমীর ওসমান ও শ্রীপুর উপজেলায় শরিয়ত উল্লাহ রাজন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার রাতে মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমান বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

এ সময় তিনি বলেন, মাগুরা সদর উপজেলায় মোটরসাইকেল প্রতীকে রানা আমীর ওসমান ৮৩ হাজার ৫৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতীদ্বন্দ্বী শেখ রেজাউল ইসলাম হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ৫০ হাজার ৮৬৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকে সোনিয়া সুলতানা ও পুরুষ ভাইস চেয়ারম্যান টিউবওয়ল প্রতীকে বাহারুল ইসলাম।

অন্যদিকে মাগুরার শ্রীপুর উপজেলা নির্বাচন অফিসার মো: জাকারিয়া বেসরকারি ফলাফলে মোটরসাইকেল প্রতীক নিয়ে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন ৪৪ হাজার ৯৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতীদ্বন্দ্বী মোতাসিম বিল্লাহ সংগ্রাম ঘোড়া প্রতীক নিয়ে ২৯ হাজার ২৮১ ভোট পেয়েছেন।

বেসরকারিভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতীক নিয়ে নার্গিস সুলতানা ও
পুরুষ ভাইস চেয়ারম্যান টিউবওয়েল প্রতীক নিয়ে বাবুল রেজা।

মাগুরা সদরে ১২০টি ও শ্রীপুর উপজেলায় ৫৭টি কেন্দ্রে মোট ১ হাজার ২৪৪টি বুথে এ ভোট গ্রহণ হয়। সদর উপজেলায় মোট ৩ রাখ ২৩ হাজার ৫০৬ জন ও শ্রীপুর উপজেলায় ১ লাখ ৪৯ হাজার ৬৫২ জন ভোটার।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল