Naya Diganta

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশু-বৃদ্ধ নিহত

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশু-বৃদ্ধ নিহত

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশু ও বৃদ্ধ নিহত হয়েছে। এসময় আরো পাঁচজন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জেলার বেলকুচি উপজেলার মেঘুলা বাজার এলাকায় এবং এদিন বিকেলে রায়গঞ্জ উপজেলার নিমগাছী বাজার এলাকায় এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলো- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ধুবিল গ্রামের আব্দুল মমিন সর্দারের শিশুপুত্র ওমর আলী (৫), অপরজনের পরিচয় জানা যায়নি।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সিএনজিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশা এনায়েতপুরের দিকে যাচ্ছিল। সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের বেলকুচি উপজেলার মেঘুলা বাজার এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান ধাক্কা দিলে অটোরিকশার পাঁচ যাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত এক বৃদ্ধ মারা যান। আহত চারজনের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপভ্যানটি জব্দ করা হলেও পিকআপভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে, মঙ্গলবার বিকেলে রায়গঞ্জ উপজেলার নিমগাছী বাজার এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশাচাপায় শিশু ওমর আলী নিহত হয়েছে। রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, আব্দুল মমিন সর্দার শিশুপুত্র ওমরকে নিয়ে হেঁটে হেঁটে নিমগাছী বাজারে যাচ্ছিলেন। নিমগাছী-তাড়াশ আঞ্চলিক সড়কের বেসরকারি সংস্থা ব্যুরো বাংলাদেশ অফিসের কাছে আসলে শিশু ওমর বাবার হাত ছেড়ে দৌড় দেয়। এ সময় পেছন থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।