১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর

মেজর জেনারেল আহমেদ শরীফ চৌধুরী - ছবি : দি নিউজ

আফগান মাটি ব্যবহার করে টিটিপি পাকিস্তানে হামলা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের মহাপরিচালক (ডিজি আইএসপিআর) মেজর জেনারেল আহমেদ শরীফ চৌধুরী।

মঙ্গলবার (৭ মে) তিনি রাওয়ালপিন্ডিতে এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন। খবর দি নিউজের।

টিটিপির বিরুদ্ধে আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলার অভিযোগ করে সেনাবাহিনীর এই মুখপাত্র জানান, তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি) দেশের বিরুদ্ধে আফগানিস্তানের মাটি ব্যবহার করার ‘অকাট্য প্রমাণ’ রয়েছে। সম্প্রতি সময়ে তা স্পষ্ট।

মেজর জেনারেল আহমেদ শরীফ চৌধুরী বলেন, দেশের বিশ্বাসযোগ্যতা ও বিশ্বাস রক্ষায় দেশের সংবিধান ও আইন অনুযায়ী ৯ মে দাঙ্গার অপরাধী ও সহায়তাকারীদের শাস্তি হওয়া দরকার।

তিনি আরো বলেন, ৯ মে দাঙ্গার বিষয়টি শুধুমাত্র পাকিস্তান সেনাবাহিনীর মধ্যে সীমাবদ্ধ নয়, এটি সমগ্র জাতির জন্য উদ্বেগের বিষয়।

সূত্র : দি নিউজ


আরো সংবাদ



premium cement
এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের

সকল