১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা

- ছবি : রয়টার্স

গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর রকেট হামলা করেছে ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলন হামাস। মঙ্গলবার (৭ মে) কাতারভিত্তিক গণমাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, হামাসের সশস্ত্র শাখা ইজ্জুদ্দিন আল কাসসাম ব্রিগেড জানিয়েছে, তারা মঙ্গলবার ইসরাইল ও গাজার মধ্যে প্রধান কেরেম শালোম ক্রসিংয়ে ইসরাইলি সেনাদের লক্ষ্য করে রকেট হামলা করেছে। গত সপ্তাহে রকেট হামলার পরে ওই ক্রসিংটি বন্ধ করা হয়েছিল।

আল-কাসাম ব্রিগেড জানিয়েছে, যখন তারা কেরেম শালোম ক্রসিংয়ে হামলা করেছিল, তখন সেখানে ইসরাইলি সেনাদের একটি জটলা ছিল।

সূত্র : এএফপি/আল জাজিরা


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান

সকল