১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত

ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার ধুনটে ট্রাকটরের পিষ্ট হয়ে আহসান হাবিব (৭) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের গুচ্ছ গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

শিক্ষার্থী আহসান হাবিব ওই গ্রামের মুঞ্জু সরকারের ছেলে ও ধুনট আল কোরআন একাডেমির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, দির্ঘদিন থেকে আড়কাটিয়া গুচ্ছ গ্রামের পাশ থেকে মাটি ও বালি বিক্রি করে আসছে সুলতানহাটা গ্রামের বাঘা মন্ডেল, রায়হান মন্ডল অরফে মনু। ঘটনার দিন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাড়ি যাওয়ার পর পাশেই ইছামতি নদীতে গোসল করতে যায় আহসান হাবিব। সেখানে পৌঁছানোর পর সম্মুখ ও বিপরিত দিক থেকে আসা বেপরোয়া দুটি ট্রাকটরের মাঝে চাপা পড়ে পৃষ্ট হয় আহসান হাবিব। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু আহসানকে মৃত ঘোষণা করে।

নিহত শিশুর বাবা মুঞ্জু সরকার বলেন, এ ঘটনায় ধুনট থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। অপর দিকে ঘটনার পরপরই স্থানীয় লোকজন বালু উত্তোলন কাজে ব্যবহৃত এক্সেভেটর ভাঙচুর ও ট্রাকটরে অগ্নিসংযোগ করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে ঘটনার পর থেকে রায়হান ও তার সহযোগিরা পালতক রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন জানান, ঘটনার পর খবর পেয়ে আমি ধুনট থানাকে অবগত করেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন রায়হান মন্ডল অরফে মনু এখান থেকে মাটি ও বালু বিক্রি করে। আমার জানামতে তাদের কাজে ব্যবহৃত ট্রাকটরে পৃষ্ট হয়ে আহসান হাবিব নামের শিশুটি নিহত হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের

সকল