১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


অলিম্পিক মশাল হাতে নিতে অনীহা

-

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি ১১৮ বছরের জাপানিজ নারী কেন তানাকা। ভাইরাসের কারণে তিনি সিদ্ধান্ত নিয়েছেন টোকিও ২০২০ অলিম্পিকের মশাল হাতে নেবেন নাতিনি। তানাকা নামের সেই ব্যক্তির নার্সিং হোম থেকে এক অফিসিয়াল জানায়, এই ইভেন্ট নিয়ে দিন দিন ধোঁয়াশা তৈরি হচ্ছে। আরো একবার লকডাউনের চিন্তা করা হচ্ছে।
গিনেস রেকর্ডধারী তানাকা দক্ষিণ জাপানের ফুকুওকা অঞ্চলের বাসিন্দা। তিনি অলিম্পিকের মশাল হাতে নেয়াদের মধ্যে অন্যতম ছিলেন। মশাল হাতে তোলার কার্যক্রম আগামী ১১ মে থেকে শুরু হওয়ার কথা ছিল। তবে ইতোমধ্যে অপারগতা জানিয়েছেন তিনি। জুলাই-আগস্টে হবে অলিম্পিক গেমস।


আরো সংবাদ



premium cement
প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী রাণীনগরে নদীতে ডুবে জেলের মৃত্যু ভোটের অধিকার কেড়ে নেয়ায় জনগণের আদালতে আ’লীগের বিচার হবে: জোনায়েদ সাকি হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ

সকল