২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত

বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত - নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল বলেছেন, উপজেলা দায়িত্বশীলদেরকে ব্যাপক দাওয়াত ও সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে জামায়াতে ইসলামীকে জনগণের সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী বরিশাল অঞ্চলের উপজেলা আমির সন্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অঞ্চল টিম সদস্য মাওলানা এ কে এম ফখরুদ্দিন খান রাজির সঞ্চালনায় সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবর, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য পিরোজপুর জেলা আমির অধ্যাপক তোফাজ্জল হোসেন ফরিদ ভোলা জেলা আমির মাস্টার জাকির হোসাইন ঝালকাঠি জেলা আমির অ্যাডভোকেট হাফিজুর রহমান, বরগুনা জেলা আমির মাওলানা মুহিব্বুল্লাহ হারুন।

অ্যাডভোকেট হেলাল তার বক্তব্য আরো বলেন, উপজেলা সংগঠনের প্রধান দায়িত্বশীল উপজেলা আমির, তার উদ্যোগ ও ব্যাপক কর্মতৎপরতা সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে ইসলামের শুমহান আদর্শ উপজেলার ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। দেশের মানুষের কাছে ইসলমের আদর্শ গড়ে তুলে তাদেরকে সংগঠিত করে গড়ে তুলতে হবে ৷

তিনি বলেন, জামায়াতে ইসলামী প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে বিপদে-আপদে সাধ্যমত বিপদগ্রস্ত ব্যক্তিদের পাশে দাঁড়াচ্ছে। জামায়াতে ইসলামীর এই গৌরোবজ্জ্বল ইতিহাস দেশবাসীর কাছে তুলে ধরতে হবে। বাংলাদেশের চলমান রাজনৈতিক অবস্থায় দেশবাসী বিকল্প রাজনৈতিক আদর্শ জামায়াতে ইসলামীকেই পাশে দেখতে চায়। সকল মত পথ এবং রাজনৈতিক শক্তির পরিবর্তে আস্থাভাজন বিশ্বস্ত রাজনৈতিক বিকল্প শক্তি হিসেবে জামায়াতে ইসলামীকে দেশবাশী প্রত্যাশা করছে। উপজেলা দায়িত্বশীল হিসেবে মজবুত ইমান উন্নত আমল এবং পরিচ্ছন্ন আখলাক (চরিত্র) মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে জনগণের প্রকৃত বন্ধু ও ভাই হিসেবে দায়িত্ব পালন করে সমাজ পরিবর্তনে নেতৃত্ব দিতে হবে। তিনি উপজেলার মজবুত সংগঠন কায়েমের জন্য ব্যাপক ভুমিকা রাখার আহ্বান জানান।

সম্মেলনে উপজেলার কাজের উপরে প্রতিবেদনসহ বক্তব্য রাখেন জেলা আমিররা।


আরো সংবাদ



premium cement