২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক

নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক - ফাইল ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশন করছে প্রেমিকা তরুণী । শুক্রবার (১০ মে) বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলার হেসাখাল ইউপির উরুকচাউল গ্রামের প্রেমিকের বাড়িতে অবস্থান করছিলেন ওই তরুণী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ছয় মাস আগে উরুকচাউল গ্রামের আব্দুল ছাত্তারের ছেলে আরিফের (২১) সাথে রং নম্বরে পরিচয় হয় ময়মনসিংহ জেলার ওই তরুণীর। এরপর থেকে মোবাইল ফোনের মাধ্যমে প্রতিদিন কথা হয় দু‘জনের। এতে তাদের সম্পর্ক আরো গভীরে চলে যায়। একপর্যায়ে তরুণীর সাথে দেখা করার জন্য নাঙ্গলকোট থেকে ঢাকায় যান আরিফ।
অপরদিকে ময়মনসিংহ থেকে ঢাকায় আসেন ওই তরুণী। বৃহস্পতিবার দু‘জনে ঢাকায় একসাথে মিলিত হন। পরে ওই তরুণী আরিফের সাথে তাদের গ্রামের বাড়ি উরুকচাউলে চলে আসেন। বাড়িতে আসার পর আরিফের মা-বাবা বিষয়টি মেনে না নিয়ে ছেলে এবং মেয়েকে বাড়ি থেকে বের করে দেন। শুক্রবার সকালে আরিফ ওই তরুণীকে নাঙ্গলকোট রেল স্টেশনে রেখে পালিয়ে যায়। পরে কোনো উপায় না পেয়ে ওই তরুণী বিয়ের দাবিতে আরিফের বাড়িতে গিয়ে অনশন করতে থাকেন। বিষয়টি এলাকায় জানাজানি হলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। বর্তমানে আরিফ পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে অনশনরত তরুণী বলেন, ছয় মাস আগে রং নম্বরে তাদের দু‘জনের পরিচয় হয়। তারপর দেখা করতে তারা দুজন ঢাকায় আসেন। পরে আরিফের সাথে তার বাড়িতে যান। সেখানে আরিফের পিতা মাতা তাদের দু‘জনকে বের করে দেন। শেষে আরিফ তাকে সাথে নিয়ে রেলস্টেশনে আসেন। তাকে স্টেশনে রেখে আরিফ পালিয়ে যায়। পরে স্ত্রীর স্বীকৃতির চেয়ে অনশনে বসেছেন তিনি। স্ত্রীর অধিকার না পাওয়া পর্যন্ত তরুণী অনশন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

এ বিষয়ে আরিফের মাতা সেলিনা বেগম বলেন, তার ছেলে পলাতক রয়েছে। এ মেয়ের সাথে তার কোনো সম্পর্ক নেই। মেয়েটি ধান্দাবাজ। যদি বিয়ের প্রমাণ দেখাতে পারে। তাহলে স্ত্রী হিসেবে তাকে মেনে নেবেন তারা।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে ঘটনাটি শুনেছি। ছেলের বাড়িতে পুলিশ পাঠিয়েছি। ভুক্তভোগী অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement