২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্থগিত পিএসএল

-

চারজন করোনাভাইরাস পজিটিভ হয়ে আছেন আইসোলেশনে। এর মধ্যেই আবার নতুন করে তিনজন আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী ভাইরাসে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই সাতজন পজিটিভ হওয়ায় পাকিস্তান সুপার লিগ (পিএসএস) অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। গতকাল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জরুরি বৈঠক ডেকে ফ্র্যাঞ্চাইজিদের সাথে আলোচনার পর এই সিদ্ধান্ত নিয়েছে।
চলমান পিএসএলে প্রথম করোনা পজিটিভের খবর এসেছিল ১ মার্চ। ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান লেগ স্পিনার ফাওয়াদ আহমেদ আক্রান্ত হন। স্থগিতের ঘোষণার আগে এক-তৃতীয়াংশের বেশি ম্যাচ হয়ে গেছে পিএসএলের। টুর্নামেন্টের ৩৪ ম্যাচের মধ্যে শেষ হয়েছে ১৪টি। যেখানে পাঁচ খেলায় ছয় পয়েন্ট নিয়ে নেট রানরেট এগিয়ে থেকে তালিকার শীর্ষে আছে করাচি কিংস।

 


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল