০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বির্তকিত আউট নিয়ে পোস্ট মুশফিকের

-

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে গত পরশু মুশফিকুর রহীমের আউট ঘিরে বিতর্কে খেলা বন্ধ ছিল ১৩ মিনিটের মতো। ম্যাচ শেষে প্রাইম ব্যাংকের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া বা ভাবনাও জানা যায়নি। তবে ম্যাচের পরদিন সকালে (গতকাল) সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট করলেন সেই আউটের শিকার হওয়া ব্যাটসম্যান মুশফিক।
নিজের ফেসবুক পাতায় গতকাল একটি ছবি পোস্ট করেন মুশফিক। অভিজ্ঞ এই ব্যাটারের পোস্টে স্পষ্ট দেখা যাচ্ছে, ক্যাচ নেয়া ফিল্ডারের পা সীমানা দড়ি স্পর্শ করেছে। সেই জায়গাটুকু লাল দাগে চিহ্নিত করে মুশফিক লিখেছেন, ‘মা শা আল্লাহ।’ পাশে তিনটি ইমোজিও ছিল। যেগুলোতে ফুটে ওঠে হতাশা বা বিরক্তি কিংবা বিষাদ।

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের রান তাড়ায় ৩৪তম ওভারের ঘটনা। অফ স্পিনার নাঈম হাসানকে স্লগ সুইপ খেলেন মুশফিক। স্কয়ার লেগ থেকে বাঁ দিকে অনেকটা দৌড়ে এসে বল তালুবন্দী করেন আবু হায়দার। তবে ইউটিউব রিপ্লেতে দু’টি অ্যাঙ্গেল থেকে স্পষ্ট ধরা পড়ে, ক্যাচ নিয়ে গড়িয়ে পড়ার পর উঠে যাওয়ার সময় আবু হায়দারের পা স্পর্শ করে সীমানা দড়ি। এমনকি তার পায়ে লেগে দড়ি একটু সরেও যায়। আউট ভেবেই মাঠ ছাড়ছিলেন মুশফিক। কিন্তু ততক্ষণে সতীর্থদের কেউ ইউটিউবে রিপ্লে দেখে বাইরে থেকে মুশফিককে থামতে বলেন। তিনি মাঠে দাঁড়িয়ে যান। প্রাইম ব্যাংকের ক্রিকেটাররা সীমানার পাশে জড়ো হন সবাই। ফোনে রিপ্লে দেখতে থাকেন অনেকে।

সীমানার পাশ থেকে আম্পায়ারদের সাথে কথা বলতে দেখা যায় তামিম ইকবালকে। প্রাইম ব্যাংক অধিনায়ক জাকির হাসান তখন ক্রিজেই ছিলেন। আম্পায়ারদের সাথে তিনিও কথা বলেন। মাঠে তখন মুশফিককেও বেশ উত্তেজিত দেখা যায়। জাকির ও আম্পায়ারদের সাথে বারবার কথা বলতে দেখা যায় আবু হায়দারকে। দুই আম্পায়ার নিজেদের মধ্য আলোচনার পর আম্পায়ার মনিরুজ্জামান আঙুল উঁচিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেন। ভুল সিদ্ধান্তের শিকার হয়েই মাঠ ছাড়তে হয় মুশফিককে।


আরো সংবাদ



premium cement