০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু -

নরসিংদীর রায়পুরায় হিট স্ট্রোকে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার চানুপুর ইউনিয়নের সওদাগর কান্দির এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম ইয়াসিন। সে রায়পুরা উপজেলার চানুপুর ইউনিয়নের সওদাগর কান্দি এলাকার প্রবাসী এনামুল হকের ছেলে।

চানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমেন সরকার বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ইয়াছিনের নানা বাচ্চু মিয়া জানান, নাতীসহ মেয়ে নরসিংদী শহরে বাসাইলস্থ ভাড়া বাসা থেকে আমাদের গ্রামের বাড়ি সওদাগর কান্দিতে নিয়ে আসি। আর আজই আমার নাতিটা মারা গেল। তিনি জানান দুপুর সোয়া ২টার দিকে ইয়াসিন তার মায়ের সাথে দুপুরের খাবার খাওয়ার সময় অতিরিক্ত গরমে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে সওদাগর কান্দিতে ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের সাব সেন্টারের নিলে সেখানকার দায়িত্বরত ফার্মাসিস্ট মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

সওদাগর কান্দিস্থ চাঁনপুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের সাব সেন্টারে দায়িত্বরত ফার্মাসিস্ট মিজানুর রহমান জানান, শিশু ইয়াছিনকে তার কাছে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যূ হয়েছিল। যারা নিয়ে এসেছে তাদের ভাষ্যমতে অতি গরমে শিশুটির মৃত্যু হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা

সকল