০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ - সংগৃহীত

দিনাজপুরের হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া এলাকায় গরুবোঝাই ভটভটির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে হিলি-বিরামপুর সড়কের উপজেলার ডাঙ্গাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ধীমান ঘোষ জেলার নবাবগঞ্জ উপজেলার ধীরাজ ঘোষের ছেলে। অপর নিহতের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার জুমার নামাজের পর বিরামপুরের দিক থেকে গরুবোঝাই একটি ভটভটি হিলির দিকে যাচ্ছিল। অপরদিকে হিলি থেকে মোটরসাইকেল নিয়ে বিরামপুরের দিকে হিলি বিরামপুর সড়কের ডাঙ্গাপাড়া নামক স্থানে পৌঁছালে দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিহত হয়।

হাকিমপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

একজনের নাম পরিচয় পাওয়া গেলেও অপরজনের নাম পরিচয় এখনো জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন

সকল