২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্থগিত পিএসএল

-

চারজন করোনাভাইরাস পজিটিভ হয়ে আছেন আইসোলেশনে। এর মধ্যেই আবার নতুন করে তিনজন আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী ভাইরাসে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই সাতজন পজিটিভ হওয়ায় পাকিস্তান সুপার লিগ (পিএসএস) অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। গতকাল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জরুরি বৈঠক ডেকে ফ্র্যাঞ্চাইজিদের সাথে আলোচনার পর এই সিদ্ধান্ত নিয়েছে।
চলমান পিএসএলে প্রথম করোনা পজিটিভের খবর এসেছিল ১ মার্চ। ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান লেগ স্পিনার ফাওয়াদ আহমেদ আক্রান্ত হন। স্থগিতের ঘোষণার আগে এক-তৃতীয়াংশের বেশি ম্যাচ হয়ে গেছে পিএসএলের। টুর্নামেন্টের ৩৪ ম্যাচের মধ্যে শেষ হয়েছে ১৪টি। যেখানে পাঁচ খেলায় ছয় পয়েন্ট নিয়ে নেট রানরেট এগিয়ে থেকে তালিকার শীর্ষে আছে করাচি কিংস।

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন

সকল