Naya Diganta

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালন

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালন

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভার আয়োজন করে মালয়েশিয়া বিএনপি।

বুধবার (১৯ জানুয়ারি) স্থানীয় সময় রাত ৯টার দিকে কুয়ালালামপুরের বুকিত বিন্তাংয়ের রেস্টুরেন্ট মেজবানে এই সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম শাহ’র সভাপতিত্বে আবু কাউছার ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা শহীদুল্লাহ্ শহীদ, বিশেষ বক্তা মালয়েশিয়া বিএনপির সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন লিটন ও মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, মালয়েশিয়া যুবদলের সহ-সভাপতি মো: নাজমুল হাসান, মালয়েশিয়া যুবদলের সহ- সভাপতি ও সিমুনিয়া মহানগর যুবদল সাধারণ সম্পাদক শেখ মো: সেলিম, কুয়ালালামপুর মহানগর যুবদল সভাপতি শামীম রেজা, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি খোকন, কুয়ালালামপুর মহানগর যুবদল সাধারণ সম্পাদক রাসেল রানা।

দোয়া মিলাদ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মালয়েশিয়া যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রোমান, সহ- সাধারণ সম্পাদক মাঝি মিরাজ, আম্পাং পয়েন্ট যুবদল সভাপতি ও কুয়ালালামপুর মহানগর যুবদল সহ- সভাপতি তুহিন শেখ, কুয়ালালামপুর মহানগর যুবদল সহ- সভাপতি মোশাররফ হোসেন ও মাজহারুল ইসলাম পান্নাসহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, মরহুম আরাফাত রহমান কোকো, মরহুম কুয়ালালামপুর মহানগর যুবদলের প্রচার সম্পাদক আপন মাহবুবের বাবাসহ মরহুম নেতাকর্মীদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।