০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


অভিনেতা অলিউল হক রুমি আর নেই

অলিউল হক রুমি - ছবি - ইন্টারনেট

ছোটপর্দার জনপ্রিয় মুখ অলিউল হক রুমি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব নিজের ফেসবুক পেজে অলিউল হক রুমির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

একমাস আগে অলিউল হক রুমির শরীরে ক্যানসার ধরা পড়ে। এরপর ভারতে চিকিৎসা নিতে যান। সেখান থেকে দেশে ফিরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

চিকিৎসক বলছেন, অভিনেতা রুমির শারীরিক অবস্থা প্রথমে স্থিতিশীল ছিল। চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। তবে হঠাৎ করেই অবস্থার অবনতি হতে শুরু করে তার। শেষ পর্যন্ত আর বাঁচানো গেল না এ অভিনেতাকে।

মৃত্যুর আগে শারীরিক অসুস্থতার কথা জানিয়ে এ অভিনেতা সবার কাছে দোয়া চেয়েছিলেন। ক্যানসার জয় করে আগের মতো আবারো স্বাভাবিক ছন্দে ফিরতে চেয়েছিলেন তিনি।

দীর্ঘদিন মঞ্চেও অভিনয় করেছেন অলিউল হক রুমি। থিয়েটার বেইলি রোডের আলোচিত ‘এখনও ক্রীতদাস’ নাটকে অনবদ্য অভিনয় করেছেন তিনি। আলোচিত ধারাবাহিক ‘কোন কাননের ফুল’ নাটক দিয়ে তার শোবিজে অভিষেক। চলচ্চিত্রেও অভিনয় করেছেন৷ বর্তমানে তার অভিনীত ‘বকুলপুর’ নামে একটি ধারাবাহিক নাটক দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে।


আরো সংবাদ



premium cement
সরকারি দলের লুটেরা ভূমিদস্যুরা দেশকে ধ্বংস করছে : রিজভী রাসায়নিকে আম পাকানো থামছে না সাতক্ষীরায় দিনাজপুর ও গাজীপুরে প্রাণ গেলে ৩ জনের বাঁশখালী মালেকা বানু চৌধুরী জামে মসজিদ ইসলামের অনুপম নিদর্শন বিপদসীমার উপরে সুরমা বাড়ছে কুশিয়ারার পানি গৌরনদীতে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত ৫ জন টেকনাফে চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলিবর্ষণ! গাজীপুরে কিশোরী শ্রমিককে গণধর্ষণ : ম্যানেজারের হাতে অন্ত:সত্ত্বা আরেক কিশোরী অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক মালয়েশিয়ায় মে দিবস ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে সাংস্কৃতিক উৎসব চট্টগ্রাম থেকে ১৪ মে হজ ফ্লাইট শুরু

সকল