০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নতুন রূপে লাক্স

-

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের (ইউবিএল) প্রথম প্রসাধনী ব্র্যান্ড লাক্স ‘মুনস্ট্রাক ইভেনিং’ বা ‘চন্দ্রালোক সন্ধ্যা’ শিরোনামে বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করেছে। এই উপলক্ষে রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে মিলিত হন দেশের জনপ্রিয় তারকারা।
লাক্সের ঐতিহ্য ও জাদুকরী কমনীয়তা সাহসিকতার সাথে নারীকে উপস্থাপন করে। বাংলাদেশে ৫০ বছরের বেশি সময়ের দীর্ঘ ও ঘটনাবহুল পথচলায় নারীদের আত্মবিশ্বাসী ও আকর্ষণীয় দেখানোর মাধ্যমে লাক্স তাদের প্রতিদিন নতুন করে চিনতে সাহায্য করে চলছে। এ সময় লাক্সের সাথী হয়েছেন দেশের সবচেয়ে জনপ্রিয় তারকারা। মোহনীয় সুবাস ও ত্বকের যতেœর মাধ্যমে লাক্স নারীদের প্রচলিত দৃষ্টিভঙ্গির বাইরেও বিশেষ কিছু হতে সাহায্য করে। বাংলাদেশের প্রতি ১০০ পরিবারের মধ্যে ৯৪টি পরিবার লাক্স পণ্য ব্যবহার করছেন। সেরা সুবাসের লাক্স ত্বকের যতেœর মাধ্যমে নারীদের নিজের প্রতি আরো যতœশীল করছে।
ইউনিলিভার বাংলাদেশের বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিরেক্টর আফজাল খান লাক্সের দীর্ঘ ঐতিহ্য তুলে ধরার মাধ্যমে অনুষ্ঠানের শুরু করেন। এরপর প্রতিষ্ঠানটির স্ক্রিন ক্লিনজিং-ক্যাটাগরি হেড নাবিলা জাবিন খান লাক্সের নতুন এই পথচলা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন। সবশেষে ইউনিলিভার বাংলাদেশের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর কেদার লেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ব্র্যান্ডটির নতুন পণ্য উন্মোচন করেন।
অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর কেদার লেলে বলেন, ‘লাক্স একটি ব্র্যান্ডের চেয়েও বেশি। এটি এমন একটি ব্র্যান্ড যা প্রতিনিয়ত নতুন অভিজ্ঞতায় সমৃদ্ধ করে। প্রতিদিন বিশ্বের প্রায় আড়াই শ’ কোটি মানুষ নিজেদের সৌন্দর্য প্রকাশ করতে, স্নিগ্ধ অনুভব করতে ও জীবনকে সাজাতে ইউনিলিভারের পণ্য ব্যবহার করেন।
অনুষ্ঠানটি শেষ হয় জনপ্রিয় শিল্পী এলিটা করিমের গান এবং হৃদি শেখের জমকালো নাচের মাধ্যমে। আয়োজনে লাক্সের অতীত ও বর্তমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছাড়াও জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement