১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


যাত্রাবাড়ীতে বাস ও পিকআপ সংঘর্ষে নিহত ২

রাজধানীর মাতুয়াইলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাওয়া যাত্রীবাহী বাস : নয়া দিগন্ত -

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাস ও পিকআপভ্যানের সাথে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। গত রোববার রাত পৌনে ২টার দিকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে। পিকআপভ্যানটি সড়কে ইউটার্ন নিতে গেলে দ্রুতগতিতে আসা বাসটির সাথে সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। অপর দিকে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। পুলিশ জানায়, যে বাসটির সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়েছিল, সেটি তুহিন পরিবহনের। চাঁপাইনবাবগঞ্জ থেকে কক্সবাজারে আসা-যাওয়া করে বাসটি।
নিহতরা হলেন- বাবুল চিশতি (৪৫) ও কবির হোসেন (৫০)। পিকআপচালক বাবুল চিশতি শরীয়তপুরের গোসাইর হাটের সামন্ত সাহা গ্রামের আবদুর রশিদ আকন্দের ছেলে। কবির হোসেন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সিঁংঢালা গ্রামের আবদুর রশিদ বেপারির ছেলে। তারা মাতুয়াইলের মৃধাবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

দুর্ঘটনার পর পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত পৌনে ৩টার দিকে বাবুল চিশতিকে ও ভোর সাড়ে ৫টার দিকে কবির হোসেনকে মৃত ঘোষণা করেন।
যাত্রাবাড়ী থানার এসআই আবু সায়েম বলেন, রোববার রাত আনুমানিক পৌনে ২টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইলে একটি পিকআপ ভ্যান ইউটার্ন নেয়ার সময় একটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে বাসের কোনো যাত্রী বা চালককে পাওয়া যায়নি। তবে পিকআপ ভ্যান থেকে গুরুতর আহতাবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক কবির হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ ভ্যানচালক বাবুল চিশতীর মৃত্যু হয়।
পুলিশ জানায়, খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধারের ব্যবস্থা করা হয়েছে। বিষয়টি আরো তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...!

সকল