০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


অসুস্থ বড় ভাইকে দেখতে এসে গলাকেটে হত্যা!

- প্রতীকী ছবি

জয়পুরহাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অসুস্থ বড় ভাই খাজামদ্দিনকে (৭৬) দেখতে এসে তার ছোট ভাই সাদ্দাম হোসেন (৩১) জবাই করে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

হত্যার পর ছুরি হাতে সাদ্দাম হোসেন পালানোর চেষ্টা করলে গ্রামাবাসী তাকে আটক করে এবং পরে পুলিশের হাতে তুলে দেয়। সোমবার রাতে ক্ষেতলাল উপজেলার দাশড়া ফকির পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় খাজামদ্দিনের স্ত্রী সাহেরা বেগম সামান্য আহত হলেও তার কাজের লোক মমতাজ উদ্দীন গুরুতর জখম হন। তাকে রাতেই জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, সোমবার রাতে অসুস্থ বড় ভাই খাজামদ্দিনকে দেখার কথা বলে ক্ষেতলালের মালিপাড়া থেকে একই উপজেলার দাশরা ফকিরপাড়া গ্রামে এসে বড় ভাইয়ের ঘরে প্রবেশ করে ছোট ভাই সাদ্দাম হোসেন। পরে ওই বাড়ির কাজের লোক মমতাজ উদ্দীনের চিৎকারে তার ছেলের বউ বের হয়ে ঘরের মেঝেতে শ্বশুরের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে ওঠেন। ওই সময় সাদ্দাম হোসেন ছুরি হাতে পালানোর চেষ্টা করলে গ্রামাবাসী তাকে আটক করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয় তারা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাদ্দাম হোসেন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তিনি তার বড়ভাইকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকার করেছে। তবে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এ হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। ইউএনবি।


আরো সংবাদ



premium cement