১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


চিপস কিনে ফেরা হলো না বাঁধনের

চিপস কিনে ফেরা হলো না বাঁধনের -

নওগাঁয় বাসের নিচে পড়ে বাঁধন নামের ৯ বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার বেলা ১১টায় জেলার মহাদেবপুর উপজেলার নওহাটা মোড়ে নওগাঁ-রাজশাহী সড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনায় নিহত বাঁধন মান্দা উপজেলার গোটগড়ি খুদিয়াডাঙ্গা গ্রামের শামীমের একমাত্র সন্তান।

নওহাটা মোড় পুলিশ ফাঁড়ির এসআই আকবর আলী জানিয়েছেন, শামীম সপরিবারে নওহাটা মোড়ে মেসার্স কফিল উদ্দিন রাইস মিলে শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। ঘটনার সময় বাঁধন চিপস কিনতে রাস্তার অপর প্রান্তে দোকানে যাচ্ছিল। এ সময় রাজশাহী থেকে নওগাঁগামী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটিকে শনাক্ত করতে পারেনি। তবে সেখানকার সিসিটিভি ক্যামেরা অনুসন্ধান করে শিগগিরই বাসটি শনাক্ত করা সম্ভব হবে বলে পুলিশ জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে : কাদেরকে রিজভী গাজা থেকে ইসরাইলের চতুর্থ লাশ উদ্ধার মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন

সকল