১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় স্কুলের প্রধান শিক্ষকসহ দু’জন নিহত হয়েছেন।

সোমবার বিকেল ৩টায় নশরতপুর মুরইল বাজার এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হিরেন্দ্রনাথ বর্মন উপজেলার নশরতপুর ইউনিয়নের পুসিন্দা হিন্দুপাড়া গ্রামের বিরেন্দ্রনাথ বর্মনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাস্তা পার হতে গিয়ে তেলবাহী লরির চাপায় পিষ্ট হয়ে হিরেন্দ্রনাথ বর্মন (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, লাশটি উদ্ধার করা হয়েছে এবং ওই তেলবাহী লরি আটকের চেষ্টা চলছে।

অন্যদিকে সড়ক দুর্ঘটনায় আহত আদমদীঘি উপজেলার সান্তাহার কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হক (৫৭) মারা গেছেন।

সোমবার সকাল ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি গতকাল শনিবার সন্ধ্যায় সান্তাহার হার্ভে স্কুল রোডে একটি অটোরিকশার ধাক্কায় গুরুত্বর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বাদ আছর তার নিজ কর্মস্থল কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশন বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা এবং বাদ এশা গ্রামের বাড়ি সান্দিড়া ফুটবল মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 


আরো সংবাদ



premium cement
মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০ দুপুরে ঢাকাসহ ১০ জেলায় বজ্রবৃষ্টির আভাস জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ

সকল