Naya Diganta

সিলেটের পৃথক সড়ক দুর্ঘটন নিহত ৪

সিলেটের দুই মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। রোববার ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের দয়ামীরে ও বিকেল সাড়ে ৩টায় সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত খড়িকাপুঞ্জী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের দয়ামীরে ট্র্রাকচাপায় দুই পথচারি নিহত হন। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলা সদরের কামরুল ইসলাম (৫০) ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানাধীন নবীনবাগের হানিফ উল্লার ছেলে ইদ্রিস আলী (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান জানান, দেশবন্ধু পার্সেল কোম্পানির ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-২৭৮৭) সড়কে থাকা দুই পথচারীকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাক জব্দ করেছে। তবে ট্রাকচালক পলাতক রয়েছেন

অপরদিকে রোববার বিকেল সাড়ে ৩টায় সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত খড়িকাপুঞ্জী এলাকায় ট্রাক-অটোরিকশা মুখামুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো দু’জন আহত হন।

নিহতের নাম মো: আব্দুল গফফার। তিনি জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের বাসিন্দা। তবে অপর নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, আহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখুন: