২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু

টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

গাজীপুর মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক ও জাতীয়তাবাদী শ্রমিক দলের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি সালাউদ্দিন সরকারের মেঝো ছেলে সম্রাট সরকার (৩১) দুর্ঘটনা বশত: বাড়ির ছাদ থেকে নিচে পড়ে ইন্তেকাল করেছেন।

শুক্রবার (১০ মে) বাদ জুমা দু’দফা নামাজে জানাজা শেষে লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

সম্রাটের মা, বাবা, স্ত্রী, সাড়ে তিন বছর বয়সের ছেলে ও দুই ভাই রয়েছে।

জানা গেছে, তার জানাজায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো: জাহিদ আহসান রাসেল, কালিয়াকৈর পৌর মেয়র মুজিবুর রহমান, গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মো: শওকত হোসেন সরকারসহ দল মত নির্বিশেষে বিপুলসংখ্যক মুসল্লি শরিক হন।

এর আগে শুক্রবার সকালে বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার তার চাচাত ভাই সালাহ উদ্দিন সরকারের বাড়িতে বেশ কিছুক্ষণ অবস্থান করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের শান্তনা দেন।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় টঙ্গী কলেজ গেট-সংলগ্ন সালাউদ্দিন সরকারের তিন তলা বাড়ির ছাদ থেকে দুর্ঘটনা বশত; নিচে পড়ে তার ছেলে সম্রাট সরকার গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানীর একটি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

জানাজাপূর্ব বক্তৃতায় সালাউদ্দিন সরকার বলেন, সম্রাট সরকার দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল। সিঙ্গাপুর থেকে চিকিৎসায় প্রায় আশি ভাগ সুস্থ হয়ে দেশে ফিরে। সে প্রায় স্বাভাবিক হয়ে উঠছিল। এরই মধ্যে এ দুর্ঘটনা ঘটল।


আরো সংবাদ



premium cement