২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত

- ছবি : সংগৃহীত

ছায়াতল বাংলাদেশ শ্যামলী ইউনিটে পথশিশুদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ এবং প্রজনন স্বাস্থ্য ও চর্ম রোগ বিষয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নুসরাত জাহান তমা ফাউন্ডেশনের উদ্যোগে এ ক্যাম্পেইন আয়োজন করা হয়।

ক্যাম্পেইনে ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মো: কামরুল ইসলাম চৌধুরী, সভাপতি তাহেরা আখতার চৌধুরী, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন বিপুল, সদস্য ডা. নুসরাত জাহান দৃষ্টি-সহ ছায়াতল বাংলাদেশ শ্যামলী ইউনিটের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ দিকে, এতে প্রতিষ্ঠানের ১২৬ জন শিশু অংশ নেয়। এ সময় শিশুদের সাথে আলাপচারিতা ও ক্রীড়া সামগ্রী বিতরণ ছাড়াও বিশেষ অংশ জুড়ে ছিল শিশুদের নিরাপদ স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা, প্রতিষ্ঠানের সকলের জন্য বিনামূল্যে চর্ম রোগের চিকিৎসা সেবা ও পরামর্শ নিশ্চিতকরণ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৫.৮২ শতাংশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে বাংলাদেশী নেতৃবৃন্দের শোক নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিতে জাইকা ও বিদ্যুৎ বিভাগের কর্মশালা প্রেসিডেন্ট রাইসি নিহত টি স্পোর্টস-জি টিভি নয়, বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচ সরাসরি দেখাবে অন্য চ্যানেল ইরানের নিহত পররাষ্ট্রমন্ত্রী সম্পর্কে যা জানা যাচ্ছে প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে জাতিসঙ্ঘ মহাসচিবের শোক চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৫.৮২ শতাংশ ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিবর্তনের নজর রাখবে পাশ্চাত্যের দেশগুলো ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার জাতিসঙ্ঘের আবাসিক প্রতিনিধির

সকল