Naya Diganta

চৌগাছায় ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরের চৌগাছায় আব্দুস শুকুর রানা (২৩) নামে এক ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের সাঞ্চাডাঙ্গা গ্রামের কলা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন সকালে কৃষকরা কাজে মাঠে গেলে একটি কলা ক্ষেতে ইপিলইপিল গাছে লাশ ঝুলেতে দেখেন পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত রানা উপজেলার আড়সিংড়ি পুকুরিয়া গ্রামের জুলফিকার হোসেনের ছেলে। পেশায় একজন ইজিবাইক চালক।

নিহত রানার মা পান্না বেগম ও বোন নাজমা খাতুন জানান, ২৪ জানুয়ারি শুক্রবার বিকেলে রানা ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এরকিছু সময় পর থেকে তার ফোন বন্ধ ছিল। শনিবার রাতে রানার ফুফাত ভাইয়ের কাছে অজ্ঞাত একজন ফোন দেয়। সে যশোর শহরের নাইট গাট পরিচয় দিয়ে বলে তোমাদের রানা শহরে পাগলের মত ঘুরে বেড়াচ্ছে।

এ খবর রানার পরিবারকে জানালে তারা সেই মোবাইলে ফোন করে বলে রানাকে আটকিয়ে রাখেন আমরা আসছি। তখন মোবাইলের মালিক বলেন রানা আমাদের কাছে নেই। রাতে সে চলে গিয়েছে। রবিবার সকালে লোকমুখে লাশের খবর শুনে এসে দেখি রানার লাশ ঝুলছে।

ছয়মাস আগে একবার রানার ইজিবাইক ছিনতাই হয়ে যায়। কয়েকমাস হয়েছে রানার বাবা আবার একটি ইজিবাইক কিনে দিয়েছে। আমার ছেলে আত্মহত্যা করতে পারেনা। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তারা।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনার তদন্ত করছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।