১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ভারতে মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা

ইমাম মোহাম্মদ মাহিরকে মসজিদের ভেতর পিটিয়ে হত্যা করা হয় - ছবি : এনডিটিভি

ভারতের রাজস্থানে প্রকাশ্যে মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা করেছে মুখোশধারীরা।

পুলিশ জানিয়েছে, রাজস্থানের আজমীর শরিফের কাছে রামগঞ্জ কাঞ্চননগরের একটি মসজিদে মোহাম্মদ মাহির নামে ওই ইমামকে পিটিয়ে হত্যা করেছে তিনজন মুখোশধারী। তিনি এ সময় ছয় ছাত্রসহ ঘুমিয়ে ছিলেন।

মুখোশধারীরা মসজিদে প্রবেশ করে লাঠি দিয়ে আঘাত করে হত্যা করেন উত্তরপ্রদেশের রামপুরার বাসিন্দা ৩০ বছর বয়সী ওই ইমামকে।

এ সময় শিশুরা চিৎকার করতে থাকলে তাদেরও হত্যার হুমকি দেয়া হয়। এমনকি হামলাকারীরা ওই ইমামের মোবাইল ফোনটিও নিয়ে যায় যাতে তার সাথে থাকা শিশুরা সাহায্যের জন্য কাউকে বলতে না পারে।

ওই ঘটনার পর শিশুরা মসজিদের বাইরে বের হয়ে আসে এবং প্রতিবেশীদের ঘটনাটি জানায়।

পুলিশ জানিয়েছে, এখনো কাউকে গ্রেফতার করা যায়নি, তবে মুখোশধারী হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

রামগঞ্জ থানার ইনচার্জ রবীন্দ্র খিঞ্চি জানিয়েছেন, ঘটনার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে।

এ ব্যাপারে একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য ভালুকায় আইসক্রিম কারখানায় রান্নার সময় পাঁচকের মৃত্যু আইনি সহায়তায় জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি-সময়সীমা বাড়ছে সিদ্ধিরগঞ্জে চিহ্নিত হয়নি স্বপ্না হত্যার ঘাতক, স্বজনদের মানববন্ধন বান্দরবানে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ বিশ্বকাপের দক্ষিণ আফ্রিকা শিবিরে দুঃসংবাদ ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি

সকল