১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


মক্কায় লোহাগাড়া প্রবাসী সমিতির মিলনমেলা ও সংবর্ধনা 

মক্কায় লোহাগাড়া প্রবাসী সমিতির মিলনমেলা ও সংবর্ধনা  - ছবি : সংগৃহীত

লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরবের উদ্যোগে সংবর্ধনা সভা ও মিলনমেলা মক্কার একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক তারেক আজিজ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক ফরহাদ এইচ রেজার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি এস এম আবু তাহের। সংবর্ধিত অতিথি ছিলেন লোহাগাড়ার কৃতিসন্তান সৌদি আরবের নাগরিকত্ব পাওয়া পবিত্র কাবাঘরের প্রধান ক্যালিওগ্রাফার মোক্তার আলম মফিজুর রহমান আল সৌদ। প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ থেকে ওমরাহ হজ আদায় করতে আসা নয়া দিগন্তের লোহাগাড়া প্রতিনিধি ও প্রিয় সাতকানিয়া-লোহাগাড়া ম্যাগাজিনের সম্পাদক আরফাত হোছাইন বিপ্লব।

উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা আবুল কালাম আজাদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন

লোহাগাড়া প্রবাসী সমিতির সিনিয়র উপদেষ্টা মাওলানা হাবিবুর রহমান, কাজী রাসেল, উপদেষ্টা রাশেদুল আমিন চৌধুরী, ইঞ্জিনিয়ার নাছির খান চৌধুরী, সহ-সভাপতি শাহেদ হোসেন চৌধুরী কপিল, ফয়েজ চৌধুরী, ব্যবসায়ী ও সংগঠক আরিফুল ইসলাম, সাবেক ছাত্র নেতা শফিউল আলম, ব্যবসায়ী সাদেক হোসেন, ইউনুছ নূরী,মো: কাসেম ও শাওকত আলী প্রমুখ।

উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি হেলাল মোহাম্মদ, সেলিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক তাসকিন আহমেদ মনসুর, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোস্তাফিজ রহমান সোহান, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, আবু বক্কর, মো: এরশাদ, মীর কামাল, তানিম আহমদ, শহিদুল ইসলাম, নোমান, সামসুল আলম, সাহরিয়ার নাফিস রাজু, মো: দেরাস,এনামুল হকসহ অসংখ্য রেমিট্যান্সযোদ্ধা প্রবাসী।

লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরবের সভাপতি জাকের উল্লাহ বাচ্চু হার্টের অপারেশন হওয়ায় তার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের অর্থনীতির ভঙ্গুর অবস্থা চলছে। বিশেষ চক্র হাজার হাজার কোটি বিদেশে পাচার করেছে। এই অবস্থায় রেমিট্যান্স যোদ্ধারাই দেশের অর্থনীতি টিকিয়ে রেখেছেন। কিন্তু দুঃখজনকভাবে সেই প্রবাসীদেরকে বিমানবন্দরে ব্যাপক হয়রানি করা হয়। এ ব্যাপারে সরকারের সংশ্লিষ্ট মহলের জরুরি হস্তক্ষেপের দাবি জানিয়েছেন তিনি।

সংবর্ধিত অতিথি তার বক্তব্যে বলেন, জীবনের সর্বক্ষেত্রে ইসলামের পরিপূর্ণ অনুসরণের মাধ্যমে ইহকাল ও পরকালে নাজাত পাওয়া সম্ভব। অন্যথায় আল্লাহর পাকড়াও থেকে আমরা কেউ বাঁচতে পারবো না। যতই ব্যস্ততা থাকুক না কেন ফরজ নামাজ ও হালাল ইনকামের ব্যাপারে সর্বোচ্চ সতর্ক থাকার উপর গুরুত্বারোপ করেন তিনি।

অনুষ্ঠান শেষে রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
পুলিশী বাধায় জাগপার গণমিছিল পণ্ড গাজায় নজরদারির জন্য ২০০ গোয়েন্দা মিশন যুক্তরাজ্যের এমবিএসের প্রত্যাশিত পাকিস্তান সফর স্থগিত পুলিশ-সাংবাদিকের ওপর হামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান গ্রেফতার এমপি শাহজাহান জয়ের জিহ্বা কেটে নেয়ার হুমকি দিলেন জেলা আ’লীগ নেতা অরবিন্দ কেজরিওয়ালের মুক্তি ভোটের ফলে কোনো প্রভাব ফেলবে? টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার দিকে প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন অল্প সময়ে ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে সাফল্য আনলেন সালমান হোসেন এবার স্বর্ণের দাম ভরিতে বাড়ল ১৮৩২ টাকা রেকর্ড বৃষ্টির পর আবারো তাপপ্রবাহের দুঃসংবাদ

সকল