০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


অধস্তন আদালতে ফৌজদারি রুলস মেনে চলার নির্দেশ

-

দেশের সব অধস্তন আদালতে ফৌজদারি রুলস অ্যান্ড অর্ডার মেনে চলার নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্ট। গত বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো: আলী আকবর স্বাক্ষরিত সার্কুলার থেকে এ তথ্য জানা গেছে।
সার্কুলারে বলা হয়, মামলার রায়ের পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিচারিক আদালতসমূহে ফৌজদারি রুলস অ্যান্ড অর্ডার ২০০৯ (ভলিয়ম-১) এর রুল ২০৯ যথাযথভাবে মানা হচ্ছে না বলে উল্লেখ করা হয়েছে। এ অবস্থায় ফৌজদারি রুলস অ্যান্ড অর্ডার ২০০৯ (ভলিয়ম-১) এর রুল ২০৯ যথাযথভাবে মানার জন্য সবাইকে নির্দেশ দিচ্ছে সুপ্রিম কোর্ট প্রশাসন।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত ভোলার চরে ভূমি মালিকদের ওপর হামলা, আহত ২৫ কটিয়াদীতে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম রাজশাহীতে পাথরবোঝাই ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার হিজবুল্লাহর হামলা প্রতিরোধে ব্যর্থতা স্বীকার করল ইসরাইল ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ অধ্যক্ষ মুফতি রফিকুল ইসলাম মহামারী মোকাবেলায় উচ্চ পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী আমের বোঁটায় বিস্ময়কর মুকুল বাংলাদেশ ১০টির মতো এয়ারবাস কিনতে চায় : বিমানমন্ত্রী প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে ডিম ছেড়েছে কার্প জাতীয় মাছ হজযাত্রীদের জেদ্দা, মদিনা ও মক্কার বাইরে ভ্রমণ নিষিদ্ধ : সৌদি মন্ত্রণালয়

সকল