১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কটিয়াদীতে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

কটিয়াদীতে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম - প্রতীকী ছবি

কিশোরগঞ্জের কটিয়াদীতে এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছেন এক যুবক। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে উপজেলার চান্দুপুর ইউনিয়নের চারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই স্কুলছাত্রী চারিয়া গ্রামের প্রবাসী আয়াতুল্লাহর মেয়ে এবং বোয়ালিয়া তাহেরা উচ্চ বিদদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী।

অভিযুক্ত মনির (২০) পার্শ্ববর্তী মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাই গ্রামের নিদু মিয়ার ছেলে।

জানা যায়, মনিরের বাবা ও মেয়ের বাবা মামাত-ফুফাত ভাই। আত্মীয়তার সূত্রে মনির প্রায় সময়ই স্কুলছাত্রীর বাড়িতে আসা-যাওয়া করতেন। মনিরের মেয়েটিকে বিয়ে করতে চাইলেও মেয়েটি মনিরকে পছন্দ করতেন না এবং বিয়ের প্রস্তাব দিলে তা না নাকচ করে দিতেন। সোমবার সন্ধ্যার কোনো এক সময় মনির ধারাল অস্ত্র নিয়ে মেয়ের ঘরে লুকিয়ে থাকেন। ভোররাতে ঘুমন্ত মেয়েটিকে এলোপাতাড়ি কোপান তিনি। এ সময় তার চিৎকারে ঘরে থাকা তার মা ও ছোট ভাই তাকে আটকানোর চেষ্টা করলে সে পালিয়ে যান। মেয়েটিকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান তার মা। বর্তমানে সেখানে চিকিৎসাধীন তিনি।

মেয়ের মা রুনা আক্তার বলেন, ‘মনির আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে সে রাজি না হওয়ায় দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। ঘরে ঢুকে মেয়েকে ঘুমের মধ্যে কুপিয়ে জখম করে। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।’

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত মনিরকে গ্রেফতার করা হয়েছে। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় মৃত্যুদণ্ড ৭, কারাদণ্ড ৭ সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু

সকল