২৪ মে ২০২৪, ১০ জৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলকদ ১৪৪৫
`

নারায়ণগঞ্জে শিক্ষককে পিটিয়ে আহত

-

নারায়ণগঞ্জের বন্দরের কুড়িপাড়া উচ্চবিদ্যালয়ের শিক্ষক আব্দুর রব হাসানকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করা হয়। শুক্রবার সকাল সাড়ে ৭টায় বন্দরের ধামগড়ের মালামত এলাকায় আব্দুর রব হাসান এ হামলার শিক্ষার হন। শিক্ষক হাসান বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
শিক্ষক হাসানের পুকুরে বিনা ভাড়ায় হোসেন মাছ চাষ করে। পুকুরটি ভরাটের জন্য ১৫ দিন আগে থেকে হাসান তাকে মাছ ধরে পুকুর খালি করে দেয়ার জন্য বলেন। গত সপ্তাহে সে মাছ ধরে নিয়ে যায়। পুকুর খালি করে দেয়ার কথা বলাতেই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন বলেন, ঘটনাটি ন্যক্কারজনক। স্যারের ওপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অভিযোগ নেয়া হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
রাফায় হামলা বন্ধে আইসিজের রায়কে স্বাগত জানিয়েছে দক্ষিণ আফ্রিকা জৈন্তাপুরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত আগামী বছর এসএসসি পরীক্ষা নতুন নিয়মে হবে : শিক্ষামন্ত্রী রাফায় যুদ্ধ বন্ধের নির্দেশ আইসিজের : যা বললেন ইসরাইল সবার শেষে বিশ্বকাপ দল ঘোষণা পাকিস্তানের ‘খুশী যতক্ষণ থানায় ছিল নিজের সন্তানের মতো যত্ন করেছি’ আদালতের কর্তব্য হচ্ছে সকল বিচার প্রার্থীর ন্যায় বিচার নিশ্চিত করা : প্রধান বিচারপতি আইসিজের রায়কে স্বাগত জানালো হামাস এবার জাতীয় নির্বাচনে আমাদের লোকেরাও ভোট দিতে যায়নি : বঙ্গবীর কাদের সিদ্দিকী নেতাকর্মীদের খোঁজ-খবর নিতে বগুড়ায় যুবদলের সাধারণ সম্পাদক মুন্না দেশীয় অস্ত্র নিয়ে ছুটে চলেছে শিশু! ফেসবুকে ভাইরাল

সকল