২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

  পাবনায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ আহত ১০

-

পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের শ্রীকোল বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশকে কোনো পক্ষ অভিযোগ দেয়নি এবং কাউকে আটক করা হয়নি।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মুন্সী এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রক্টর ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়াল কবির জয় পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে বৃহস্পতিবার রাতে শ্রীকোল বাজারে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ার হোসেন, সিদ্দিকুর রহমান ও আব্দুস সোবহানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আতাইকুলা থানার ওসি মাসুদ রানা জানান, কুদ্দুস মুন্সী ও আওয়াল কবির জয় স্থানীয়ভাবে আওয়ামী লীগের দু’টি পক্ষের নেতৃত্ব দিয়ে আসছেন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ দিকে, সংঘর্ষের পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যেকোনো সময়ে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা। পুলিশ এলাকায় টহল জোরদার করেছে।

 


আরো সংবাদ



premium cement
রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ গাজায় ছড়াতে পারে মহামারি নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে? মৌলভীবাজারে কালবৈশাখীর তাণ্ডব, খোলা আকাশের নিচে অনেক পরিবার গুচ্ছ ভর্তি পরীক্ষা : জবিতে মোট উপস্থিতি ৮৩ শতাংশ ব্যস্ত শহর বগুড়া ফাঁকা : বৃষ্টির জন্য নামাজ আদায় অব্যাহত ষড়যন্ত্র রুখে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে সমৃদ্ধ জনপদে পরিণত করবো : ড. শফিকুল ইসলাম মাসুদ কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু

সকল