০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


কাউখালীতে ইউপি সচিব নেই

কাক্সিক্ষত সেবা থেকে বঞ্চিত হচ্ছেন জনসাধারণ

-

পিরোজপুরের কাউখালীতে ইউপি সচিব না থাকায় কাক্সিক্ষত সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনসাধারণ। উপজেলার শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের সচিব ফিরোজ আহম্মেদ গত বছর নভেম্বরে পিরোজপুর সদরের দুর্গাপুর ইউনিয়নে বদলি হয়ে যান। তখন থেকে আজ পর্যন্ত এ ইউনিয়নে কোনো সচিব নিয়োগ দেয়া হয়নি। কিছ ুদিন আগে উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের সচিব সুমনকে দুই সপ্তাহের জন্য দায়িত্ব দেয়া হয়। কিন্তু সচিব চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নে বেশির ভাগ সময় কাজে ব্যস্ত থাকেন। যার কারণে অতিরিক্ত দায়িত্ব পাওয়া ইউনিয়নে তিনি ঠিক মতো সময় দিতে পারছেন না। সচিব না থাকায় পরিষদের চলমান উন্নয়ন কার্যক্রম ও জন গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সুবিধা পেতে দিনের পর দিন অপেক্ষা করতে হচ্ছে সেবা প্রত্যাশীদের।
শিয়ালকাঠী ইউনিয়নের ফলইবুনিয়া গ্রামের মেম্বার মেহেদী হাসান জানান, জন্ম নিবন্ধন সুবিধা পেতে দীর্ঘ দিন অপেক্ষা করতে হয় জনগণকে। এ ছাড়া ভিজিএফ, ভিজিটি, মৎস্যজীবীদের তালিকা ও সুবিধা পেতেও দীর্ঘ সময় পেরিয়ে যায়। ফলে এ ইউনিয়নের প্রায় ২০ হাজার মানুষ চরম ভোগান্তির মধ্যে পড়েছেন।
সঙ্করপুর গ্রামের মিজান ও ফলইবুনিয়া গ্রামের আজিম জন্মনিবন্ধন করতে এসে কয়েক দিন ঘুরে বাড়ি ফিরে যান। এ ব্যাপারে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার সজল মোল্লা জানান, দ্রুত সময়ের মধ্যে এখানে একজন ইউপি সচিব দেয়া হবে। আশা করি সমস্যা সমাধান হয়ে যাবে।

 


আরো সংবাদ



premium cement
জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী জয়পুরহাটে আবু সালাম হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি ফতুল্লায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রধানমন্ত্রীর সাথে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি

সকল