০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


গভীর রাতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

নিহত গৃহবধূ খোদেজা খাতুন - নয়া দিগন্ত

ঘুমন্ত এক গৃহবধূকে ছুরিকাঘাতে খুন করেছে তারই স্বামী। নিহত গৃহবধূর নাম খোদেজা খাতুন (৩৮)। ঘটনাটি ঘটেছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায়। নিহত খোদেজা উপজেলার বুড়ইল ইউনিয়নের হাজারকি গ্রামের ভ্যান চালক ইমতাজুর রহমানের স্ত্রী। এ ঘটনায় নিহতের ঘাতক স্বামী ইমতাজুর রহমানকে আটক ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ২টার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেয়ার পর ভোর রাতে খোদেজা খাতুন মারা যান।

জানা যায়, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রী এক বিছানায় ঘুমিয়ে পড়েন। রাত দুইটার দিকে স্বামী ইমতাজুরের চিৎকারে পরিবারের অন্যান্য লোকজন জেগে ওঠে। এ সময় ইমতাজুর রহমান জানান, জানালা দিয়ে কে বা কারা ঘুমন্ত অবস্থায় তার স্ত্রী খোদেজা খাতুনকে পেটের নিচের দিকে ছুরিকাঘাত করে।

পরে রাতে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে খোদেজা মারা যান। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিগত খোদেজার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, নিহতের স্বামী ইমতাজুর রহমানকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে দাম্পত্য কলহের জের ধরে তিনি নিজেই স্ত্রীকে হত্যা করেছেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement