৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


রাইড শেয়ারিং অ্যাপ উবারে ফেনসিডিল বহন, গ্রেফতার ১

-

রাইড শেয়ারিং অ্যাপ উবারের গাড়ি ভাড়া করে ফেনসিডিলের চালান বহনকালে মাদক কারবারি চক্রের এক সদস্য র্যাবের হাতে ধরা পড়েছে। গতকাল শুক্রবার রাজধানীর তালতলা এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিল ভর্তি ওই উবারের প্রাইভেটকারসহ চালক আলম মিয়াকে আটক করে র্যাব-২। এ সময় শতাধিক বোতল ফেনসিডিল গাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।
র্যাব জানায়, প্রাইভেটকারটি ভাড়া করে ফেনসিডিলের চালানসহ ঢাকায় আসছিল তিন মাদক কারবারি। হেমায়েতপুরে র্যাবের চেকপোস্ট দেখতে পেয়ে দ্রুত পালিয়ে যায় গাড়িটি। এ সময় পালাতে গিয়ে পথে কয়েকটি সিএনজি অটোরিকশা ও রিকশাকে ধাক্কা দেয়। শেষ পর্যন্ত রাজধানীর তালতলা এলাকায় দুইপক্ষের গুলিবিনিময়ের পর গাড়িসহ আলম মিয়াকে আটক করা হয়। আলম মিয়া একজন পেশাদার মাদক কারবারি। সে দীর্ঘ দিন ধরে উবারের গাড়ি ভাড়ায় নিয়ে ইয়াবা ও ফেনসিডিলের চালান গন্তব্যে পৌঁছে দিত।
র্যাব-২ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, সকালে ফেনসিডিলের বড় একটি চালান ঢাকায় ঢুকছে এমন তথ্যের ভিত্তিতে পৃথক তিনটি স্থানে চেকপোস্ট বসায় র্যাব। সকাল ৯টার দিকে ওই চক্রটি হেমায়েতপুরে র্যাবের চেকপোস্ট দেখতে পেয়ে প্রাইভেট কারসহ দ্রুত পালিয়ে যায়। এ সময় প্রাইভেট কারটি থামানোর চেষ্টা করলে এ বি সিদ্দিক নামে এক র্যাব সদস্য আহত হন। গাবতলীর কাছে আসার পর প্রাইভেটকারে থাকা তিনজনের মধ্যে রহমান নামে এক মাদক কারবারি নেমে যান। এরপর মিরপুর থেকে মাজার রোড হয়ে আগারগাঁও অভিমুখে গাড়িটি দ্রুত চলতে থাকে। দ্রুত চালানোর কারণে পথে ওই প্রাইভেটকারটি কয়েকটি সিএনজি অটোরিকশা ও রিকশাকে ধাক্কা দেয়। সকাল পৌনে ১০টার দিকে রাজধানীর তালতলা মুক্তি হাউজিং এলাকায় র্যাব সদস্যরা গাড়িটি আটকে দেন। এ সময় দুই মাদক কারবারি গাড়ি থেকে নেমেই র্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় র্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে আলম মিয়া আহত হয় ও আরেকজন পালিয়ে যায়। আহতাবস্থায় আলম মিয়াকে আটকের পর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তার ব্যবহৃত প্রাইভেট কারটি থেকে শতাধিক বোতল ফেনসিডিলি জব্দ করা হয়।
র্যাব কর্মকর্তা বলেন, ওই প্রাইভেট কারটি মিরপুরের জনৈক উবার চালক রুমির কাছ থেকে ভাড়া নেয় আটক আলম মিয়া। ভাড়া গাড়িতে করে ফেনসিডিলের চালান ঢাকায় আনা হচ্ছিল।


আরো সংবাদ



premium cement
বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি

সকল