১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


আল্লাহর দ্বীন কায়েম করতে এগিয়ে আসতে হবে : সরওয়ার আজিজী

-

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমির আল্লামা সরওয়ার কামাল আজিজী বলেছেন, আল্লাহর দ্বীন আল্লাহর জমিনে কায়েম করতে মুসলমান হিসেবে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আমরা যারা মুসলমান, তারা যে জায়গাতেই থাকি না কেন, উদ্দেশ্য থাকে আল্লাহকে রাজি-খুশি রাখা এবং দ্বীনকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করা। পরিকল্পনা এবং উদ্দেশ্য ঠিক থাকলে এগিয়ে যেতে কোনো বাধা হয় না। রাসূল সা:-এর সমগ্র জীবন আমাদের জন্য অনুকরণীয় ও অনুস্মরণীয়। তার সফল জিন্দেগির অন্যতম হলো ইসলামকে মানবতার মুক্তির জন্য পৃথিবীতে বিজয়ী শক্তি হিসেবে প্রতিষ্ঠিত করা। রাসূল সা: তাঁর সাহাবিদের নিয়ে আল্লাহর নির্দেশে একটি কার্যকর ইসলামী আন্দোলন শুরু করেছিলেন। যার মাধ্যমে মানবতা প্রকৃত মুক্তির দিশা পেয়েছিল। তাই আল্লাহ তায়ালা ইসলামী আন্দোলনকে মু’মিনদের জন্য ফরজ করে দিয়েছেন। কুরআনিক ভাষায় ইসলামী আন্দোলনকে বলা হয় জিহাদ ফি সাবিলিল্লাহ।
তিনি চট্টগ্রাম প্রেস ক্লাবে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গত রোববার সন্ধ্যায় এসব কথা বলেন। পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর সি: নায়েবে আমির শায়খুল হাদিস আল্লামা জিয়াউল হোসাইন। মহানগর শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন রব্বানীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব শায়খুল হাদিস আল্লামা মুসা বিন ইজহার। বক্তব্য রাখেন নায়েবে আমির মুফতি মোহাম্মদ আলী কাসেমী, দক্ষিণ জেলা আমির আল্লামা আতাউল্লাহ হোসাইনী, সাবেক এমপি মাওলানা আলী ওসমান, বিভাগীয় সাংগঠনিক সচিব মাওলানা এনামুল হক কুতুবী, পার্টির নেতা অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী, মাওলানা এরশাদ বিন জালাল, কারি মুবিনুল হক, মাওলানা শোয়েব সোলেমানী, মাওলানা সৈয়দ নূর মোহাম্মদ কিবরিয়া, মিজানুর রহমান চৌধুরী, মাওলানা দিদারুল আলম, আল্লামা মাহমুদুল করিম কাসেমী, মাওলানা দ্বীন মোহাম্মদ রব্বানী, মাওলানা জাহেদুল ইসলাম, মাওলানা নুরু নবী দৌলতপুরী, হাফেজ ওবাইদুল্লাহ, কারি শেখ মোহাম্মদ হারুন, হাফেজ মাহমুদুল হাসান, কারি মুবিনুল হক প্রমুখ।


আরো সংবাদ



premium cement
‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য ভালুকায় আইসক্রিম কারখানায় রান্নার সময় পাঁচকের মৃত্যু আইনি সহায়তায় জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি-সময়সীমা বাড়ছে সিদ্ধিরগঞ্জে চিহ্নিত হয়নি স্বপ্না হত্যার ঘাতক, স্বজনদের মানববন্ধন বান্দরবানে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ বিশ্বকাপের দক্ষিণ আফ্রিকা শিবিরে দুঃসংবাদ ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার

সকল