২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শোয়েব-সানিয়ার বিচ্ছেদের স্কুলে কটাক্ষের শিকার সন্তান!

শোয়েব-সানিয়ার বিচ্ছেদের স্কুলে কটাক্ষের শিকার সন্তান! - ফাইল ছবি

বিগত কয়েক মাস ধরে যে জল্পনা চলছিল অবশেষে সেটা সত্যি প্রমাণিত হলো। বিচ্ছেদ হয়েছে ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের। শুধু তাই নয়, ইতিমধ্যেই তৃতীয় বিয়েও করে ফেলেছেন পাকিস্তানি ক্রিকেটার। আর মা-বাবার এই সম্পর্কের টানাপোড়েনের খেসারত দিচ্ছে শোয়েব-সানিয়ার সন্তান? সম্প্রতি এমনটাই দাবি করেছেন এক পাকিস্তানি সাংবাদিক।

শোয়েবের এটা তৃতীয় বিয়ে এবং তার নতুন স্ত্রী তথা পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের দ্বিতীয় বিয়ে। ইতিমধ্যেই সানিয়া মির্জার সাথে শোয়েবের বিচ্ছেদ হয়ে গিয়েছে। আর তাদের এই বিচ্ছেদের খেসারত দিচ্ছে নাকি তাদের সন্তান ইজহান, এমনটাই সামা টিভিতে পাকিস্তানি সাংবাদিক নাঈম হানিফ জানালেন।

বলিউড লাইফের পক্ষ থেকে একটি রিপোর্টে জানানো হয় নাঈম জানান, সানিয়া তাকে একটি ফোন কলে জানিয়েছেন যে ইজহান নাকি মানসিক অশান্তির মধ্যে দিন কাটাচ্ছে তার বাবার তৃতীয় বিয়ের পর থেকে। স্কুলে তাকে বারবার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে, ওর বন্ধুরা তাকে বুলি করছেও বলেও নাকি ভারতীয় টেনিস তারকা তাকে জানিয়েছেন। আর ওই কারণেই নাকি আর স্কুলেও যেতে চাইছে না ছোট্ট ইজহান। সানিয়া আপাতত ছেলেকে নিয়ে হায়দ্রাবাদে আছেন। এর আগে যদিও তিনি তার স্বামীর সাথে দুবাইয়ে থাকতেন। সেখানকার স্কুলেই পড়ত ইজহান।

উল্লেখ্য, ২০২২ সালে প্রথমবারের জন্য সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। এরপর কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া থেকে শোয়েবের সব ছবি মুছে দেন সানিয়া। তখনই এই আলোচনা জোরদার হয়। এর কয়েক দিনের মধ্যেই তৃতীয় বিয়ের ছবি পোস্ট করে তাক লাগিয়ে দেন শোয়েব।
সূত্র : হিন্দুস্তান টাইমস

 


আরো সংবাদ



premium cement
ষড়যন্ত্র রুখে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে সমৃদ্ধ জনপদে পরিণত করবো : ড. শফিকুল ইসলাম মাসুদ কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল