০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় - ছবি : নয়া দিগন্ত

প্রচণ্ড তাপদাহে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জনজীবনে নেমে এসেছে চরম অশান্তি। তাপদাহ থেকে রক্ষা পেতে সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করেছেন মুসুল্লিসহ সাধারণ মানুষ।

শনিবার সকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর গোবিন্দপুর ইসলামিয়া মাদরাসা মাঠে ইসতিস্কার নামাজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সকালে নানা বয়সী মানুষ নামাজের জন্য মাঠে হাজির হন।

লাধুরচর গোবিন্দপুর ইসলামিয়া মাদরাসার মুহতামিম মুফতি মাওলানা আবু বকর সিদ্দিক কাসেমী নামাজের ইমামতি করেন। পরে তিনি মুনাজাত পরিচালনা করেন। নোয়াগাঁও ইউনিয়নের গোবিন্দপুর, লাধুরচর, চরপাড়া, বিলপাড়, জামপুর ইউনিয়নের মহজমপুর, কাজীপাড়া, জালকান্দী, বুরুমদী এলাকার শত শত মুসুল্লি, সাধারণ মানুষ এবং মাদরাসার ছাত্ররা নামাজ আদায় ও দোয়ায় অংশ নেন।

এছাড়া বৈদ্যেরবাজার এনএম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সালাতুল ইসতিসকার নামাজ আদায় করেন এলাকাবাসী। নামাজের ইমামতি করেন জামি’আ উলুকান্দির মুহতামিম মুফতি জহিরুল ইসলাম। প্রচণ্ড রোদে নামাজ আদায় করেন তারা। সকলেই কেঁদে কেঁদে চোখের পানি ফেলে দুই হাত তুলে তীব্র তাপদাহ ও খরা থেকে রক্ষা পেতে বৃষ্টি চেয়ে আল্লাহর রহমতের জন্য দোয়া করেন।


আরো সংবাদ



premium cement