০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান

- ছবি : জেরুসালেম পোস্ট

ইসরাইলের সাথে সংশ্লিষ্টতার সন্দেহে পর্তুগিজ পতাকাবাহী আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান। দেশটির পররাষ্ট্রমন্ত্রী হোসাইন আমিরাব্দুল্লাহিয়ান এমন মন্তব্য করেন।

ইরানি গণমাধ্যমের খবরে বলা হয়, শনিবার ইরানি পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমিরাবদুল্লাহিয়ান পর্তুগিজ পররাষ্ট্রমন্ত্রী রেঞ্জেলকে জানিয়েছেন, ওই জাহাজের ক্রুদের ছেড়ে দেয়া হবে।

তিনি আরো জানান, তেহরানে নিযুক্ত রাষ্ট্রদূতদের এরই মধ্যে বিষয়টি জানানো হয়েছে। ক্রুদের রাষ্ট্রদূতদের কাছে হস্তান্তর করা হবে। তবে কখন তাদের ছেড়ে দেয়া হবে সে বিষয়ে স্পষ্ট কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, তেহরান দামেস্কে তার কনস্যুলেটে সন্দেহভাজন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়ার প্রতিশ্রুতি দেয়ার কয়েক দিন পর ইরানের বিপ্লবী গার্ডরা ১৩ এপ্রিল হরমুজ প্রণালীতে ২৫ জনের ক্রুসহ কনটেইনার জাহাজ এমএসসি এরাইজ নামের একটি জাহাজ আটক করে।

সূত্র : জেরুসালেম পোস্ট


আরো সংবাদ



premium cement
বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান ও আয়ারল্যান্ড হাইকোর্টে প্রার্থীতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যানপ্রার্থী তাজ বাংলাদেশের তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত : হাছান মাহমুদ মেঝ ভাই ও ভাতিজাকে হারিয়ে ছোট ভাই বিজয়ী ফতুল্লা থেকে অপহৃত শিশু আব্দুর রহমানকে জামালপুর থেকে উদ্ধার উজিরপুরের শ্রেষ্ঠ শিক্ষক ড. মাহফুজুর রহমান কুষ্টিয়ায় রেলসেতুর নিচ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার অ্যান-মেরি ট্রেভেলিয়ানের সাথে বিএনপির বৈঠক বাংলাদেশের কোচ হতে আগ্রহী মালান সমাবেশের অনুমতি মেলেনি বিএনপির, বিকেল পর্যন্ত অপেক্ষা কুলাউড়ায় আ’লীগ সভাপতি ও সম্পাদককে হারিয়ে ফজলুল হক নির্বাচিত

সকল