২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


স্বামীর সব ছবি মুছে দিলেন সানিয়া, বিচ্ছেদের নতুন জল্পনা

স্বামীর সব ছবি মুছে দিলেন সানিয়া, বিচ্ছেদের নতুন জল্পনা - ফাইল ছবি

বেশ কিছু দিন সব চুপচাপ থাকার পর আবার তীব্র হলো সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিচ্ছেদের জল্পনা। সমাজমাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দিলেন ভারতের টেনিস তারকা। একটিমাত্রই ছবি রয়েছে। সেখানে সানিয়া এবং শোয়েবের সাথে তাদের ছেলে ইজহান রয়েছেন। ওই ছবির ক্যাপশনে পাকিস্তানি ক্রিকেটার শোয়েবের বিশেষ নামোল্লেখ নেই। ইজহানের জন্মদিন উপলক্ষে ওই ছবিটি পোস্ট করেছিলেন সানিয়া।

অনেক মাস ধরেই সানিয়া এবং শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বিভিন্ন কাজে, আকারে-ইঙ্গিতে একে অপরের সঙ্গে দূরত্ব তারা বুঝিয়ে দিয়েছেন। এবারের কাজ আবার তাদের প্রচারে এনে ফেলেছে। ইদানীং শোয়েবের সম্পর্কে কোথাও কোনো কথা বলেননি সানিয়া। শোয়েবও সানিয়াকে নিয়ে মুখ খোলেননি। ধীরে ধীরে বিচ্ছেদের জল্পনা আরো জোরদার হচ্ছে।

কিছু দিন আগে পর্যন্তও শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে লেখা থাকত সানিয়ার স্বামী হিসেবে। এর পর নিজেকে একজন ‘সুপারউওম্যান’-এর স্বামী হিসেবেও উল্লেখ করেছিলেন শোয়েব। সেই বাক্য সরিয়ে নিয়েছেন। এমনকি তার ইনস্টাগ্রামেও সানিয়ার ছবি খুঁজে পাওয়া যাবে না। তবে ছেলে ই‌জহানের সাথে অনেক ছবি দেখতে পাওয়া গেছে।

কিছু দিন আগে সানিয়ার সাথে সম্পর্ক নিয়ে শোয়েবকে প্রশ্ন করা হয়েছিল। তিনি মজা করে বলেছিলেন, 'অনেকেই তো বলছে আমাদের সম্পর্ক নাকি ভাল নেই। আপনাদের কী মনে হয়?' তার পরেও চর্চা থামেনি। বরং এবার তা আরো প্রকট হলো।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement