১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২

জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের মাদারগঞ্জে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষে জয়নাল আকন্দ (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দু’জন।

শনিবার (২৭ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার বালিজুড়ী ইউনিয়নের মির্জাপুর আকন্দ বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, প্রায় ১০ বছর আগে নিহতের চাচা খুরু আকন্দের মেয়ে ফুলেরা বেগমের সাথে প্রতিবেশি শাবু মিয়ার ছেলে নুরুল ইসলামের সাথে বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। দুপুরে ফুলেরা বেগমের সাথে শাশুড়ির ঝগড়া বাধে। পাশের বাড়ি থেকে ফুলেরা বেগমের চাচাতো ভাই নিহত জয়নাল আকন্দ ও ভাই ফুলেরার শ্বশুর বাড়ি যান। এতে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে শাবু মিয়া ও তার পরিবারের লোকজন জয়নাল আকন্দের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ সময় আলমগীর (২৪) ও বাবুল (৩০) নামে আরো দু’জন আহত হয়। পরে আহতদের উদ্বার করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের নেয়া হয়। চিকিৎসক আহতদের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া পথে জয়নাল আকন্দের মৃত্যু হয়।


মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মনজুরুল বারী বলেন, জয়নাল আকন্দের মাথায় আঘাতের ফলে ভেতরে প্রচণ্ড রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পাশাপাশি অন্যরা জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, মাত্রই মার্ডার হয়েছে, আমরা ঘটনাস্থলে আছি, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement