০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫

বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ -

বগুড়ার শেরপুরে গভীর রাতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) দিনগত রাত সোয়া ২টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা সেতুর সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো: বায়োজিদ হোসেন (২০) রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস আসাদ পরিবহনের চালকের সহকারী ছিলেন। এছাড়া দুর্ঘটনায় আহতরা হলেন নীলফামারীর জলঢাকার ফিরোজ হোসেন, আবু সাঈদ, রংপুর জেলার তারাগঞ্জের গোলাম রব্বানী, বদরগঞ্জের মো: রনি ও রংপুরের কিশোরগঞ্জের জাহিদ হোসেন।

দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে দূরপাল্লাগামী যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী নাবিল পরিবহনের একটি বাস শেরপুর উপজেলার ঘোগা সেতুর কাছে পৌঁছলে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আসাদ পরিবহনের আরেকটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই আসাদ পরিবহনের চালকের সহকারীসহ ছয়জন হতাহত হন। একপর্যায়ে হাসপাতালে নেয়ার পথে হেলপার বায়োজীদ হোসেন মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাসুদ রানা জানিয়েছেন, দুর্ঘটনার পর উভয় বাসের চালক ঘটনাস্থলে বাসগুলো ফেলে পালিয়ে যান। বাস দুটি জব্দ করে হেফাজতে নেয়া হয়েছে ও লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসাথে ওই ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
টানা ১১ বার সিআইপি হলেন এএসএম মহিউদ্দিন মোনেম অবশেষে আয়ারল্যান্ডের ভিসা পেলেন আমির ইসরাইলি গণহত্যার প্রতিবাদে চট্টগ্রামে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের ধারা অব্যাহত রাখতে চায় বাংলাদেশ ফরিদপুরে বৃষ্টিতে পাটচাষে সাশ্রয় হলো ৫০ কোটি টাকার জ্বালানি সিআইপি কার্ড পেলেন ১৮৪ ব্যবসায়ী হামাসের কায়রো ত্যাগ, যুদ্ধবিরতি চুক্তি মানবে না ইসরাইল! ডেঙ্গুতে একজনের মৃত্যু, আক্রান্ত ৩১ পাবনায় পরাজিত প্রার্থীর অর্ধশত সমর্থকদের বাড়িতে হামলা, মুক্তিযোদ্ধাসহ আহত ৫ অ্যাডভোকেট মোহাম্মদ আলীর মৃত্যুতে মাগুরায় স্মরণ সভা সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে ২ যুবকের যাবজ্জীবন

সকল