২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফ্রান্সের প্র্যাকটিসে অনুপস্থিত এমবাপ্পে

-

ইংল্যান্ডের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচ আগামীকাল ফ্রান্সের। ফরাসি দলের সেরা তারকা, চলতি আসরের সর্বোচ্চ গোলদাতার দৌড়ে এগিয়ে থাকা কিলিয়ান এমবাপ্পে অনুপস্থিত ছিলেন প্র্যাকটিসে। গত পরশু প্র্যাকটিসে ছিলেন দলের সতীর্থরা। ছিলেন না শুধু এমবাপ্পে। তাহলে কি পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন ফরাসি এই তারকা?
এমবাপ্পে প্র্যাকটিসে অনুপস্থিতিতের বিষয়ে ফরাসি দলের পক্ষ থেকে কোনো উত্তর না পাওয়ায় সন্দেহ আরো ঘনীভূত হয়েছে। নকআউটের ম্যাচের পর দু’দিন বিশ্রামে থেকে প্রথম প্র্যাকটিসে নেমেছিলেন ফরাসি ফুটবলাররা।
অনুশীলনে এমবাপ্পে নেই- এই খবর ছড়িয়ে পড়তেই দোহায় দলের প্র্যাকটিস দেখতে আসা ফরাসি সমর্থকদের মধ্যে মারাত্মক চাঞ্চল্য দেখা দেয়। জানা যায়, বিশ্বকাপের প্রস্তুতির শুরুর মুহূর্তে গোড়ালিতে ব্যান্ডেজ বেঁধে এমবাপ্পেকে প্র্যাকটিস করতে দেখা গেলেও এরপর আর চোট ভোগায়নি এই ফরাসি তারকাকে।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল