২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিদায়বেলা অশ্রুসিক্ত সুয়ারেজ

-

নতুন কোচ রোনাল্ড কোমান ন্যু ক্যাম্পে এসে জানিয়ে দেন, তার আর সুয়ারেজকে প্রয়োজন নেই। সাথে সাথে নতুন ঠিকানার সন্ধান করেন বার্সায় চারটি লা লিগা ও একটি চ্যাম্পিয়নস লিগ জয়ী স্ট্রাইকার। শুরুতে জুভেন্টাসে যাওয়ার কথা থাকলেও নানা জটিলতায় সিরি আ চ্যাম্পিয়নরা চুক্তি করেনি।
তবে গত ক’দিন ধরে আতলেতিকোর নাম শোনা গেলে বিব্রত হয়ে পড়েন বার্সার বোর্ড কর্মকর্তারা। তারা সুয়ারেজের যাওয়া ঠেকাতে চেয়েছিল বার্সা। কিন্তু উরুগুয়ান তারকা সংবাদ সম্মেলনের হুমকি দিলে সিদ্ধান্ত বাতিল করে বার্সা। শেষ পর্যন্ত ন্যু ক্যাম্প ছাড়া নিশ্চিত হয় সুয়ারেজের। যেখানে ছয় বছর কাটিয়েছেন, সেই মাঠে শেষবার এত দিনের সতীর্থদের বিদায় জানাতে যান তিনি।
কাতালোনিয়ার সংবাদমাধ্যম জানিয়েছে, গতকাল ক্লাবের সিউতাত দেস্পোর্তিভা জোয়ান গাম্পের ট্রেনিং কমপ্লেক্সে যান সুয়ারেজ। আবেগঘন বিদায় শেষে ট্রেনিং গ্রাউন্ড ছাড়ার সময় তার চোখে পানি দেখতে পান সতীর্থ ও ভক্তদের অনেকে। অশ্রু লুকানোর চেষ্টা করেও পারেননি। কালো রঙের রেঞ্জ রোভার স্পোর্ট গাড়িতে উঠে শেষবার হাত নেড়ে সবাইকে বিদায় জানান বার্সার জার্সিতে ২৮৩ ম্যাচে ১৯৮ গোল করা সুয়ারেজ।

 


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল