৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


করোনামুক্ত নাজমুল

-

করোনামুক্ত হলেন জাতীয় দলের স্পিনার নাজমুল ইসলাম অপু। আক্রান্তের ৯ দিন অতিবাহিত হওয়ার পর গত সোমবার আবারো করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। গতকাল ফলাফল এসেছে নেগেটিভ। অর্থাৎ করোনাকে জয় করে ফিরলেন ‘নাগিন’ খ্যাত নাজমুল। তিনি একাই নন, তার বাবা-মায়ের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে।
নারায়ণগঞ্জের বন্দরে নিজ বাসায় আইসোলেশনে থাকা অপু করোনা মুক্তির পর বলেন, গত কিছুদিন সুস্থ অনুভব করলেও করোনা রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত স্বস্তি পাচ্ছিলাম না। করোনা থেকে মুক্তির পর কেমন লাগছে এটা প্রকাশ করতে পারছি না। এতদিন কী রকম হতাশ ছিলাম, কী হবে বা কী হচ্ছে এসব চিন্তা থেকে মুক্তি পাওয়ার যে আনন্দ তা বলে বুঝাতে পারব না। অনেকে ফোন করেছেন, দোয়া করেছেন, বাসার সামনে এসে অভিনন্দন জানিয়েছেন। সবার ভালোবাসায় মুগ্ধ।’
অপুর সাথে একই সময়ে আক্রান্ত হওয়া ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের পরিবারের সদস্যরা গতকাল দ্বিতীয়বার করোনা পরীক্ষা করিয়েছেন। তামিমের বড় ভাই সাবেক ওপেনার নাফিস ইকবাল, তার মা নুসরাত ইকবাল খান ও দুই সন্তান প্রায় সুস্থ হয়ে উঠেছেন। করোনা পরীক্ষায় ভালো ফলাফলের অপেক্ষায় আছেন তারা। এ ছাড়া এখনো দ্বিতীয়বার করোনা পরীক্ষা না করলেও ভালো আছেন বাংলাদেশের ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা।


আরো সংবাদ



premium cement