১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


বড় জয়েই শুরু নাসরিন স্পোর্টসের

৪টি করে গোল করা সাবিনা, ছোট শামছুন্নাহার ও ডানে মারিয়া : বাফুফে -

নাসরিন স্পোর্টস ১৯-০ কাচারীপাড়া

পুরো দলেই তারকায় ঠাসা। ফলে কোচ শাহাদাত হোসেন ও সহকারী কোচ মনির হোসেনকে অদল বদল করিয়ে ফুটবলারদের মাঠে নামাতে হয়। আর প্রতিপক্ষ জামালপুর কাচারীপাড়া একাদশ উঠতি খেলোয়াড় নিয়ে দল গড়ায় বেগও পেতে হয়নি নাসরিন স্পোর্টস অ্যাকাডেমিকে। তাই ১৯-০ গোলের জয় অবশ্যই স্বাভাবিক এবারের ইউসিবি মহিলা ফুটবল লিগের সবচেয়ে শক্তিশালী দলটির। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে তাদের এই জয়ে চারটি করে গোল করেন অধিনায়ক সাবিনা খাতুন, ফরোয়ার্ড ছোট শামসুন্নাহার ও মিডফিল্ডার মারিয়া মান্ডা। জোড়া গোল মাছুরা পারভীন, সানজিদা আক্তার ও সুমাইয়া মাতসুসিমার।
৩ মিনিটে মাছুরার গোলে শুরু। এরপর একে একে গোল উৎসব চলতেই থাকে। সাবিনা ৬.১৭, ৪০ ও ৭৩ মিনিটে চার গোল করেন। তার শেষ গোলটি পেনাল্টি থেকে। শামসুন্নাহারের চার গোল ৮, ৪৯, ৫২ ও ৯২ মিনিটে। ৫৯, ৬০ ৭৬ ও ৭৮ মিনিটে চার গোল মারিয়ার। মাছুরার দ্বিতীয় গোল ১০ মিনিটে। সানজিদা ৩০ ও ৪২ মিনিটে সুমাইয়া ৬৩ ও ৮৬ মিনিটে বল জালে পাঠান। অপর গোল মারজিয়ার। বদলি নামা এই স্ট্রাইকার ৬৫ মিনিটে জালের দেখা পান। এই ম্যাচে কাচারীপাড়ার বদলি গোলরক্ষক সেজুতি ইসলাম স্মৃতি কয়েকটি সেভ করে উজ্জ্বল ভবিষ্যতের ইঙ্গিত দিয়েছেন।
আজ কোনো খেলা নেই। আগামীকাল বিকেল ৫টায় উত্তরা এফসি ও ঢাকা রেঞ্জার্স এবং সন্ধ্যা সাড়ে ৭টায় আতাউর রহমান মানিক কলেজ স্পোর্টিং ও ফরাশগঞ্জের ম্যাচ।


আরো সংবাদ



premium cement